বাংলা সিরিয়াল

টিআরপিতে যাই ফল হোক সাহেবের চিঠি ধারাবাহিক নিঃসন্দেহে অনুপ্রেরণামূলক! নকল পা লাগিয়ে সাহেবের ঘুরে দাঁড়ানোর প্রোমো দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি। এই ধারাবাহিক অনুপ্রেরণামূলক একটি ধারাবাহিক। যেখানে দেখানো হচ্ছে মানুষ কী ভাবে জীবন যুদ্ধে ঘুরে দাঁড়ায় হার না মেনে কীভাবে লড়াই করে। এই জীবন যুদ্ধের লড়াইয়ে অবতীর্ণ হয়েছে বাংলার সেরা আইকন সাহেব মুখার্জী। এক রাত্রের অ্যাক্সিডেন্টে যার একটি পা কাটা পড়ে যায় আর তারপর ক্রমাগত আপনজনদের কাছ থেকে নেগেটিভ কথা শুনতে শুনতে সে তার সমস্ত মনোবল হারিয়ে ফেলে। কিন্তু তার জীবনে মনোবল জোগাতে আলোর দিশা হয়ে আসে তার স্ত্রী চিঠি। এই চিঠি একটু একটু করে তাকে আলোর সামনে নিয়ে আসবে। ‌ সম্প্রতি সেই প্রোমোই এসেছে।

সম্প্রতি সাহেবের চিঠিতে যে প্রোমোটি দেখানো হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে, ঘুরে দাঁড়ালো সাহেব। এর আগের এপিসোডেই আমরা দেখেছি যে, চিঠি অনেক বোঝালেও সাহেব কিছুতেই নকল পা ব্যবহারে রাজি হয় না। সম্প্রতি প্রোমো তে দেখা যাচ্ছে যে, চিঠির কথা শুনে সাহেব দ্বিরাগমনে এসেছে।

চিঠির সাথে চিঠির বাড়ি এসেছে সাহেব বিয়ের নিয়ম মানতে। এরপর দেখা যায় চিঠি সাহেব কে বলে আপনি যেমন আমার সম্মান রাখতে দ্বিরাগমনে এসেছেন তেমনি এই পা টাও ব্যবহার করুন। এই বলে নকল পা টা সাহেবের দিকে এগিয়ে দেয়।

কিন্তু সাহেব বলে যে সে কোনমতেই লোক হাসাতে রাজি নয়। এই বলে সে পা টা ছুঁড়ে ফেলে দেয়। এরপর দেখা যায় যে তোতা দের বাড়িতে আগুন লেগেছে আর ছোট্ট তোতা সেই আগুনের মধ্যে পড়ে আছে। তখন চিঠি সেখানে ছুটে যায় আর আগুনের মধ্যে গিয়ে তোতা কে কোলে তুলে নেয়।- এরপর চিঠি বিপদে পড়লে দেখা যায় সাহেব নকল পা লাগিয়ে উঠে দাঁড়িয়েছে এবং আগুনের মধ্যে চলে এসেছে চিঠিকে এবং তোতাকে বাঁচাতে।

ধারাবাহিকের এইরকম একটি পর্ব দেখে নেটিজেনরা বলছেন, টিআরপিতে কী হবে জানি না কিন্তু ধারাবাহিকের এই এপিসোড নিঃসন্দেহে অনুপ্রেরণামূলক যা প্রচুর মানুষকে ঘুরে দাঁড়ানোর সাহস দেবে। জীবন যুদ্ধে একবার হেরে গিয়েও নতুন করে আবার লড়াই করার প্রেরণা যোগাবে।

Back to top button