বাংলা সিরিয়াল

হোলি, জন্মাষ্টমী, দুর্গা পুজোর মতো ট্রাকগুলি মানুষকে আর নতুন করে বিস্মিত করে না! তাই পরিকল্পনা করে সব ধারাবাহিকে এখন স্যাড ট্র্যাক আনা হয়েছে! একের পর এক মৃত্যু দেখানো হচ্ছে ধারাবাহিক গুলিতে দাবি নেটিজেনদের!

বেশিরভাগ সময় দেখা যায় যে পরিকল্পনামাফিক ধারাবাহিকে কিছু ট্র্যাক আনা হয়। যেমন একসাথে প্রত্যেকটি ধারাবাহিকে হয়তো হোলির ট্র্যাক আনা হলো, প্রতিটি সিরিয়ালই হোলি খেলা হচ্ছে আবার একসাথে প্রতিটি ধারাবাহিকই হয়তো জন্মাষ্টমীর ট্র্যাক নিয়ে আসা হলো। সব ধারাবাহিকেই জন্মাষ্টমী পালন হচ্ছে। আবার অনেক সময় দেখা যায় বিয়ের ট্র্যাক আনা হয় একসাথে দুটো ধারাবাহিকে একই সময় বিয়ে দেখানো হচ্ছে। এগুলো এতটাই কমন যে এইগুলি আর মানুষের মনে নতুন করে নাড়া দেয় না।

তাই একসাথে যখন সব ধারাবাহিকে হোলির প্রোম দেয় বা একসাথে যখন সব ধারাবাহিকে জন্মাষ্টমী সেলিব্রেশনের প্রোমো দেয় অথবা একসাথে সমস্ত ধারাবাহিকে দুর্গাপূজা সেলিব্রেশন এর প্রমো দেয় তখন আর মানুষ নতুন করে কিছু ভাবেন না কারণ এগুলো যে হবেই সেটা তারা জানতেন- এই ট্রাকগুলো এতটাই কমন এবং স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে! যে মানুষ আর অবাক হয় না তাই মানুষকে নতুন করে নাড়া দেওয়ার জন্য বর্তমানে সিরিয়াল নির্মাতারা একটি নতুন ট্র্যাক এনেছেন বলে দাবি করছেন দর্শকদের একাংশ। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় নেটিজেনরা লিখছেন, “এখন পরিকল্পনা করে সব ধারাবাহিকই স্যাড ট্রাক আনা হয়েছে”- হ্যাঁ বর্তমানে যে ধারাবাহিকেই‌চোখ রাখুন সেখানেই দুঃখের ছড়াছড়ি!

যেমন মিঠাই ধারাবাহিক সিদ্ধার্থকে এমন ভাবে ফাঁসানো হলো যে তার জেল হবে অন্যদিকে ওমির মৃত্যু হল আবার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মি আর সাত্যকিকে বেধড়ক মারধর করে গুন্ডারা, তাদেরকে এতটাই মারধর করা হয় যে উর্মীর জ্ঞান কিছুটা থাকলেও সাত্যকির কোনো ঞ্জান নেই, আবার গুনগুনের মৃত্যু হয়েছে খড়কুটো ধারাবাহিকে অন্যদিকে এস আরকের মৃত্যু হয়েছে নবাব নন্দিনী ধারাবাহিকে। লালন হারিয়ে গেছে ধুলোকণাতে।

একজন নেটিজেন তাই লিখেছেন,
“সব রাইটার্স রা কি একজোট হয়ে সিদ্ধান্ত নিয়েছে যে সব সিরিয়ালের ফ্যানদের কাঁদাবে
মিঠাই = জেলখানা + ওমিক্রনের মৃত্যু
পথ= সাত্যকির accident
খড়কুটো= গুগগুনের মৃত্যু
নন্দিনী = বাবার মৃত্যু
ধুলোবালি= লালন গায়েব
MP= শেষ হয়ে যাচ্ছে
গৌরি এলোঃ গৌরি হারিয়ে গেছে
উমাঃ শেষ হয়ে যাবে
পিলু= পিহির কে সাইডে রেখেছে
না মানে এসব কি হচ্ছে কও দেখি
সত্যি কারোর মন ভালো নেই ”

Back to top button