বাংলা সিরিয়াল

গোপাল ভক্ত মিঠাই ছাড়া সবাই আছে, দিদি নাম্বার ওয়ানের জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে! শ্রুতি দাসের পোস্ট দেখে ক্ষোভে ফুঁসছেন দর্শকদের একাংশ!

১৯ আগস্ট জন্মাষ্টমী আর কৃষ্ণভক্ত সকল মানুষদের কাছে এই জন্মাষ্টমী অত্যন্ত স্পেশাল একটি উৎসব। ‌ এইদিন আবার লোকনাথ বাবার ও জন্মদিন। তাই জন্মাষ্টমী মানেই ভীষণই স্পেশাল এবং আধ্যাত্মিক মাহাত্ম্যপূর্ণ একটি অনুষ্ঠান যে কোন ভক্ত ভক্তিযুক্ত মনে এটি পালন করেন। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোতে সামনেই জন্মাষ্টমী স্পেশাল একটি এপিসোড হবে।

এই জন্মাষ্টমীতে কারা কারা আসবেন তা এখনো পর্যন্ত জি বাংলা কর্তৃপক্ষ জানায়নি কোন প্রোমো শেয়ার করে! কিন্তু জি বাংলা বা দিদি নাম্বার ওয়ান না জানালে কি হবে যারা জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে আসবেন তারা প্রচার শুরু করে দিয়েছেন! জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন কিছু ছবি যেখানে দেখা যায় যে শ্রুতি, এলফিনা, শ্রীতমা এবং মধুবনী গোস্বামী জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে খেলতে আসবেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

এখন এই ছবি দেখবার পরই দর্শকদের এক অংশের মানুষ রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন। তাদের বক্তব্য যে জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান সেখানে জন্মাষ্টমী স্পেশাল পর্ব হবে, সেই পর্বে সকলেই উপস্থিত একমাত্র গোপাল ভক্ত মিঠাই ছাড়া। যেখানে জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাই এবং মিঠাই ধারাবাহিকে গোপাল নিয়ে একটা আলাদা জয়ধ্বনি সবসময় রেখে দেওয়া হয় এমনকি বোমা ট্রাকের ক্ষেত্রেও দেখা গেছে যে গোপালকে গুরুত্ব দেওয়া হয়েছে এই ধারাবাহিকে সেখানে কি করে গোপাল ভক্ত মিঠাই কে অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে না ডাক হয়?

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

একই সাথে তারা এও বলেছেন যে, জনপ্রিয় অভিনেত্রী মিঠাই খ্যাত সৌমির বদলে যে সকল অভিনেত্রীদের হাতে কাজ নেই তাদের বারবার এই মঞ্চে ডেকে আনা হচ্ছে কেন?

Back to top button