বাংলা সিরিয়াল

‘কাউকে কিচ্ছু প্রমাণ করার নেই’, সময়ের সঙ্গে তাল মিলিয়ে সেটে ফিরলেন সব্যসাচী! সঙ্গে থাকবে প্রিয় মানুষটার স্মৃতি

তিনি যে যথার্থ প্রেমিক এর প্রমাণ আগেই পেয়ে গিয়েছে বাংলা। যেভাবে তিনি তার কাছের মানুষকে আগলে রেখেছিলেন সেই বন্ধন ছিন্ন করে সত্যিই বেরিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু সময়ের কাছে হার মানতেই হয়। ঐন্দ্রিলাও(Aindrila Sharma) মেনে ছিলেন। এখন তার স্মৃতিকে সঙ্গে নিয়েই সময়ের ঘূর্ণিতে গা ভাসিয়েছেন তার প্রিয়জনেরা। তার বাবা মা দিদি এমনকি তার সব্য(Sabyasachi Chowdhury) প্রত্যেকে।

গত বছর ২০ নভেম্বর প্রয়াত হন ঐন্দ্রিলা। প্রায় দুমাস কেটে গিয়েছে মিষ্টিকে ছাড়া দিন যাপন করছে তার পরিবার। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন তার প্রিয়জনেরা। তেমনি আবার অভিনয় জগতে ফিরছেন সব্যসাচী। এই অভিনয়ের ফ্লোরেই আলাপ হয়েছিল তার মিষ্টির সঙ্গে। প্রথমে বন্ধুত্ব তারপর এক সুন্দর প্রেম কাহিনীর সাক্ষী থেকেছে দুই বাংলা। ঐন্দ্রিলা অসুস্থ হওয়ার আগে দুজনে একসঙ্গে ওয়েব সিরিজে ডেবিউও করেছিলেন। কিন্তু এবার সব্যসাচী একাই ফিরলেন ফ্লোরে। সঙ্গে রয়েছে সেই প্রিয় মানুষটার স্মৃতি।

পর্দায় বামাক্ষ্যাপ চরিত্রে অভিনয় করে যে জনপ্রিয়তা পেয়েছিলেন। এবার সেই জনপ্রিয় তাকে সাক্ষী করে ফিরছেন কালি সাধক রামপ্রসাদ(Ramprasad) হয়ে। স্টার জলসায় (Star Jalsha)ফিরছেন আবার শুধু সহকর্মী আর সিরিয়াল আলাদা। অন্যরা যখন ভিন্ন ভিন্ন সিরিয়ালে নিজেদের অন্য চরিত্র খুঁজে বেড়াচ্ছেন সেখানেই সব্যসাচী ভক্তিমূলক করে যাচ্ছে।

কিন্তু সব্যসাচীর সপাট জবাব, তিনি যে চরিত্রগুলো করছেন সেগুলো করার জন্য কেউ জোর করেনি তাকে। টাইপ কাস্ট হয়ে যাওয়ার প্রশ্নই ওঠে না। ভক্তিমূলক সিরিয়ালে অভিনয় করে মানে এটা কখনোই নয় যে তিনি অন্য ধরনের গল্প পছন্দ করেন না। আসলে যে কাজে তিনি আনন্দ খুঁজে পান সেটাই করেন। সেটা যেমন চরিত্রই হোক না কেন।

অভিনেতার স্পষ্টবার্তা তিনি কোন ধরনের চরিত্রে অভিনয় করতে সাবলীল সেটা দেখানোর জন্য চান না কাউকে কিছু প্রমাণ করার নেই তার। প্রসঙ্গত ছোট পর্দার সব্যসাচীর শেষ কাজ ‘মহাপীঠ তারাপীঠ’। এরপর ভাগার নামক একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। তারপর মাঝে কিছুদিনের বিরতি নিয়েছিলেন। একটু একটু করে ধাক্কাটা সামলাচ্ছিলেন নিজের মতন করে।

শুটিং ফ্লোরে গেলে এখনো মনের মধ্যে দ্বিধাবোধ তৈরি হয় তার। যেমনটা ভাবছেন বা যেমনটা চাইছেন তেমনভাবে কি ফুটিয়ে তুলতে পারবেন অভিনয়? এই মাসের শেষ থেকে শুরু হবে নতুন সিরিয়ালের শুটিং। আপাতত পুরোদস্তুর সাধক রামপ্রসাদ আর প্রস্তুতি নিচ্ছেন তিনি। তার মতে তিনি ভাগ্যবান। নিজের ইচ্ছামত কাজে ফেরার উপায় আছে তার। যে সুযোগটা অনেকেই পায় না বলে আক্ষেপ অভিনেতার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh