বাংলা সিরিয়াল

‘তোমার গালে চড় কষালে ও মজা পাবে তোমার মা!’-অশ্লীল কটাক্ষকারীকে উপযুক্ত জবাব দিলেন রূপাঞ্জনা মৈত্র!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র। দীর্ঘদিন ধরে ছোট পর্দায় রাজ করে চলেছেন তিনি এবং বর্তমানেও বিভিন্ন ধরনের চরিত্রে দেখা যায় তাকে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে রূপাঞ্জনা মৈত্রকে দেখা যায় ভিন্ন মেজাজে। এই ধারাবাহিক শুরুর দিকে অভিনেত্রী চরিত্রটি নেতিবাচক হলেও বর্তমানে অভিনেত্রী চরিত্র পুরোপুরি পজেটিভ তিনি একজন ভালো শাশুড়ি মা যিনি সবসময় তার বৌমার পাশে দাঁড়ান এবং ছেলের অন্যায়কে প্রশ্রয় না দিয়ে তার বিরোধিতা করেন।

ছেলে যখন বৌমার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন তখন তিনি ছেলেকে মারতেও দ্বিধা করেন না, বর্তমানে দেখা যাচ্ছে যে বৌমার যমজ সন্তানের মধ্যে একটি সন্তানকে তিনি তার ছেলের কাছে নিয়ে এসে রেখেছেন এবং এইভাবেই বৌমার লড়াইয়ে তাকে সাহায্য করছেন তিনি। সিরিয়ালের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ও ভীষণ রকম একটিভ রূপাঞ্জনা মৈত্র। প্রায় তিনি ফেসবুকে নানান রকম ছবি পোস্ট করেন, সম্প্রতি যেমন তিনি ফেসবুকে কতগুলো ছবি পোস্ট করেছেন।

যেমন একটি ছবিতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী পিছন করে দাঁড়িয়ে আছেন, তার মুখ রয়েছে চাঁদের দিকে, তাই তার মুখ দেখা যাচ্ছে না, তার গায়ে আছে হলুদ রঙের টি শার্ট আর নীল রঙের প্যান্ট। এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এক আকাশের নীচে সবাই’-এই ছবিতে সবাই ভালো কমেন্ট করলেও অনেকেই খারাপ কমেন্ট করেছেন।

কিন্তু অশ্লীল কমেন্ট করলে অভিনেত্রী মুখ বুজে সহ্য করার মানুষ নয়, কটাক্ষকারীকে তিনি উপযুক্ত জবাব দিতে জানেন, অভিনেত্রীর ছবিতে একজন যেমন লিখেছেন, ‘মেরে মজা’, এর উত্তরে অভিনেত্রী লিখেছেন, ‘তোমাকে গালে চড় কষালেও মজা পাবে তোমার মা’

Back to top button