বাংলা সিরিয়াল

‘রৌনক আজ রাতে আমি আসছি তোর ফোন চেক করতে’-দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ থেকেই ছেলেকে হুমকি দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী!

সন্তানদের প্রতি বাবা মায়েদের সব সময় একটা চিন্তা কাজ করে। সন্তানের ভালো মন্দ নিয়ে এই চিন্তা মূলত কাজ করে। কিন্তু ছেলে মেয়ে যখন বড় হয় তখন বাবা-মায়ের সাথে সাময়িকভাবেই একটি দূরত্বের সৃষ্টি হয়। বয়সন্ধিকালে বেশিরভাগ ছেলেমেয়েরাই বাবা মায়ে দের থেকে একটু ডিস্টেন্স মেইনটেইন করে কিন্তু এতে গার্জেন দের চিন্তা আরও বাড়ে যে ছেলে মেয়ে কি করছেন।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সব মায়েদের ক্ষেত্রেই চিন্তাটা এক। এই একই চিন্তা কাজ করে জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জির ক্ষেত্রেও। এমনিতেও রচনা মা হিসেবে ভীষণ কড়া এবং সন্তানকে শাসনের মধ্যে রাখেন,তবে সন্তানের বিষয় নিয়ে তিনি সবসময় চিন্তাও করেন।

জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। এই শোতে সঞ্চালিকা ভূমিকায় দেখা যায় রচনা ব্যানার্জীকে। বর্তমানে এই শোয়ের একটি প্রোমো এপিসোড ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ানে অনেক সেলিব্রেটি এসেছেন, সেই সব সেলব্রিটিরা তাদের মায়েদের সাথে এসেছেন।

যাদের সাথে নিজের ছেলে রৌনকের বিষয়ে আলোচনা করছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। অভিনেত্রী জিজ্ঞেস করছেন যে, টিনেজ ছেলেদের বিষয়ে আমাকে একটু পরামর্শ দিন।

তখন কোন একজন সেলিব্রেটির অভিভাবক বলে আমি সবসময় আমার ছেলের সাথে শু‌ই। এই কথা শুনে রচনা ব্যানার্জী বলেন,“ আমি প্রতিদিন রাত্রে আমার সঙ্গে ওকে শুতে বলি কিন্তু ও কিছুতেই আমাকে ঘরে ঢুকতে দেয় না”। এরপর একজন সেলিব্রিটি বলে, তার মানে ওর মনে ফুল ফুটেছে।

রচনা এই শুনে ক্যামেরার দিকে তাকিয়ে ছেলের উদ্দেশ্যে হুমকি দিয়ে বলেন, “রৌনক আজ রাতে আমি আসছি তোর কাছে তোর ফোন চেক করতে।”-এই শুনে সবাই হাসতে থাকে। উল্লেখ্য,সবটাই অভিনেত্রী মজার ছলে বলেছেন।

Back to top button