বাংলা সিরিয়াল

পড়াশোনা না করে প্রেম করছে রাধিকা-পোখরাজ! ‘এ দুটোই পরীক্ষায় ফেল করবে’! ‘এক্কা দোক্কা’র নতুন পর্ব দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা, প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দার গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে। এর আগে মোহর ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল তাকে।

এবার এই ধারাবাহিকের গল্পেও নিজের অসাধারণ অভিনয়ের ছাপ রাখতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি এই ধারাবাহিকতার বিপরীতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। ইতিমধ্যেই তার চরিত্রটি দারুন প্রশংসিত হয়েছে দর্শকদের মধ্যে।

কারণ যেভাবে অভিনেতার চরিত্রটিকে স্ত্রীর পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তা সত্যিই প্রশংসনীয় বলে মনে করছেন দর্শকদের একটি বড় অংশ। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে বেশ কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প অনুযায়ী রাধিকা এবং পোখরাজ চরিত্র দুটি ডাক্তারি ছাত্র-ছাত্রী এবং সামনেই তাদের পরীক্ষার রয়েছে। তবে পড়াশোনা করার বদলে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে রোমান্স করতে দেখতে পাচ্ছেন দর্শকরা। তারপরই প্রশ্ন উঠেছে এইভাবে পড়াশোনা করে ডাক্তারি পরীক্ষা দেওয়া কি আদৌ সম্ভব। পাশাপাশি অনুগামীদের একাংশ মজা করে জানিয়েছেন এবার হয়তো পরীক্ষায় ফেল করতে চলেছে তাদের প্রিয় দুই চরিত্র।

Back to top button