বাংলা সিরিয়াল

‘অভিনয় পারেনা, কেবল ন্যাকামি করে যায় ‘! ‘তোমার খোলা হাওয়া’র প্রথম পর্ব সম্প্রচারিত হতেই অভিনয় নিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী স্বস্তিকা দত্ত

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ইতিমধ্যে প্রথম সারির চ্যানেল গুলির জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। কিছুদিন আগেই অনুগামীরা জানতে পেরেছিলেন নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ নিয়ে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার সেই ধারাবাহিকের প্রথম পর্ব সম্প্রচারিত হতেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত এর আগে ‘ভজ গোবিন্দ’ থেকে শুরু করে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

সে সময় তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। একাধিকবার অভিনেত্রী অভিনয় জানেন না বরং বিভিন্ন সময় তিনি ন্যাকামি করে থাকেন, এমন কথা বলতে শোনা গিয়েছিল সমালোচকদের। তবে এবার আরো একবার অভিনয় দক্ষতার জন্য প্রশ্নের সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

ধারাবাহিকের প্রথম পর্ব থেকেই তিনি ন্যাকামি করছেন, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের যারা জানাচ্ছেন একেবারেই অন্যরকম একটি গল্প দেখা যাবে এই ধারাবাহিকের মাধ্যমে। যে কারণে প্রিয় অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তারা।

Back to top button