বাংলা সিরিয়াল

‘একে তো কোনদিন নাচতেই দেখিনি, দেব খালি একে বগলদাবা করে ঘোরে কেন?’ ‘ডান্স ডান্স জুনিয়রে’ বিচারক হয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী রুক্মিণী মৈত্র

স্টার জলসা চ্যানেলের পক্ষ থেকে সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়রে’র নতুন সিজনের ঘোষণা করা হয়েছে। যেখানে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে টলিউড সুপারস্টার দেব, টলিউড অভিনেত্রী মনামী ঘোষ এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। পাশাপাশি মেন্টরের ভূমিকায় দেখতে পাওয়া যাবে টলিউডের ছোট পর্দার জনপ্রিয় মুখেদের। সেই তালিকায় রয়েছেন অভিষেক বোস, দীপান্বিতা রক্ষিত থেকে শুরু করে অভিনেত্রী তৃণা সাহা।

তবে অপ্রত্যাশিতভাবে এই নামের তালিকা দেখে মোটেও খুশি হননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। প্রতিবাদ করে তারা জানিয়েছেন যারা এখানে বিচারক কিংবা মেন্টর হয়ে আসছেন তাদের অনেকেই প্রথাগত ভাবে কোনদিন নাচ শেখেননি এবং নাচের কোন জ্ঞান তাদের নেই। তাই তারা বিচার করার যোগ্য নন, এমনটাই মনে করছেন দর্শকরা। পাশাপাশি তাদের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে।

তাকে কোনদিন কেউ কোথাও নাচতে দেখেননি এমন মন্তব্য করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। তারা জানিয়েছেন তারা মনে করছেন শুধুমাত্র দেবের প্রেমিকা হওয়ার কারণেই হয়তো এই সুযোগ মিলেছে তার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অনেকেই প্রশ্ন তুলেছেন কেন দেব সব জায়গায় বগলদাবা করে নিজের প্রেমিকাকে নিয়ে যান, সে বিষয়ে। সব মিলিয়ে তুমুল বিতর্কে মুখোমুখি হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh