টলিউড

‘যাকেই আমার পছন্দ হয় নুসরত তার সঙ্গেই জুড়ে যায়’ বিস্ফোরক স্যান্ডি! যশকে আর পছন্দ নয় স্যান্ডির! স্যান্ডির নতুন পছন্দের মানুষের প্রতিও নুসরতের নজর আছে

সোশ্যাল মিডিয়া করেন অথচ স্যান্ডি সাহাকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর! জনপ্রিয় একজন কনটেন্ট ক্রিয়েটার হলেন স্যান্ডি সাহা, নানান রকম মজার মজার ভিডিও বানান তিনি। কিছুদিন আগেও তিনি যশ দাশগুপ্তের প্রেমে পাগল ছিলেন, সোশ্যাল মিডিয়াতে যশকে নিজের প্রেমের প্রস্তাব দেওয়া থেকে শুরু করে যশের হাতে সিঁদুর পরা এই সব কিছু নিয়ে সরগরম ছিল তার পেজ। নিজেকে ইয়াশিকা বলে পরিচয় দিতেন তিনি আর যশকে কেড়ে নেওয়ার জন্য নুসরতকে বলতেন সতীন আর যশনুসরত সন্তান ঈশানকে বলতেন বোনপো। তার এইসব উদ্ভট দাবি দাওয়া দেখে সকলেই খুব মজা পেতেন। তবে এখন আর যশে মন নেই স্যান্ডির, তার জীবনে এখন অন্যজন এসেছে। কিন্তু স্যান্ডি জানান তার দুর্ভাগ্য যে এর সাথেও জড়িয়ে আছে নুসরতের নাম।

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের প্রেমে পড়েছেন স্যান্ডি। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা নিখিলের একটি ছবিতে স্যান্ডি লেখেন, তার ওপরই গোপনে ক্রাশ ছিলো স্যান্ডির। সুযোগ পেয়ে এতদিনে তিনি সত্যিটা বললেন। কিন্তু কখনো নুসরতের বর্তমান তো কখনো প্রাক্তন এদের প্রতি কেন অনুরক্ত হয়ে পড়ে স্যান্ডি? এর উত্তরে স্যান্ডি বলেন, সব দোষ নুসরতের। স্যান্ডির কথায়, তিনি নন বরং তার যাকেই পছন্দ হয় নুসরত এসে জুড়ে যান তার সঙ্গে‌। সংবাদ মাধ্যমের কাছে এই প্রশ্নের উত্তরে তার নালিশ, যশকে স্যান্ডি আগেই প্রেম প্রস্তাব দিয়েছিলেন। এরপর নুসরতের নজর পড়ে যশের ওপর‌। তাই এইবার স্যান্ডির ভালো লাগছে নিখিলকে। এখন নুসরাত কী করবেন তা নিয়েই স্যান্ডির চিন্তা।

যশের প্রতি কেন এখন আর ভালোলাগা নেই স্যান্ডির? এর উত্তরে স্যান্ডি জানান অনেকদিন ধরেই তার যশকে আর ভালো লাগছিল না। সম্প্রতি ‘চিনাবাদাম’ ছবির মুক্তির আগে যশ যে কান্ডটা ঘটিয়েছেন তা দেখে আরও যশের প্রতি মন উঠে গিয়েছে স্যান্ডির!

Back to top button