বাংলা সিরিয়াল

শিঁকে ছিড়ল ভাসান বাপির কপালে! মেগা, রিয়ালিটি শো থেকে সোজা দেবের বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার রোহন! খুশিতে আত্মহারা তারকার ভক্তরা

কয়েকদিন আগেই স্টার জলসার (Star Jalsha)পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র(Dance Dance Junior)। যেখানে বিচারকের আসনে দেখা গিয়েছিল দেব, রুক্মিণী এবং মনামী ঘোষকে। আর মেন্টাল হিসেবে ছিলেন অভিষেক বসু ,তৃণা সাহা এবং দীপান্বিতা রক্ষিত। তবে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে আসল আকর্ষণ কিন্তু ছিল ‘ভাসান বাপি’ ওরফে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য(Rohan Bhattacharya)।

ছোট পর্দায় অত্যন্ত জনপ্রিয় মুখ রোহন। ‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিতা অপু’, ‘কলের বউ’ একাধিক ধারাবাহিককে অভিনয় করে দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। বর্তমানে ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে তাকে। তবে এবার সবাইকে টপকে বড় পর্দায় কাজ করার সুযোগ এলো তার কাছে।

বিপরীতে কে রয়েছে জানেন? ডান্স ডান্স জুনিয়র মঞ্চেরই এক সদস্য। তিনি হলেন দেব(Dev)। আজ্ঞে হ্যাঁ। এবার দেবের হাত ধরেই বড় পর্দায় বড়ো ছবির বাজেটের সুযোগ পেলে রোহন ভট্টাচার্য।

শোনা যাচ্ছে দেবের নতুন ছবি বাঘা যতীন(Bagha Jatin) সেখানেই এক অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছে সে। দেবের প্রযোজনায় এবং অরুণ রায়ের পরিচালনায় আগামী মাস থেকে শুরু হবে এই ছবির শুটিং। দেবের প্রযোজনার আরও একটি বিগ বাজেটের ছবি হতে চলেছে এটি।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh