বাংলা সিরিয়াল

এবার দিব্যা সেনের মুখোশ টেনে খুলবে জগদ্ধাত্রী! আসল টার্গেট কে? কাকনের গুলি লাগতেই ফুল ফর্মে জ্যাস সান্যাল, গল্পে আসছে নতুন চমক

বাংলা টেলিভিশন দুনিয়াতে জি বাংলার(Zee Bangla) জগদ্ধাত্রী(Jagadhatri) ব্যাপক জনপ্রিয় এক ধারাবাহিক। প্রথম থেকেই দর্শকদের মনে এবং টিআরপির তালিকা দুটো জায়গাতেই নিজেদের প্রথম আসন ধরে রেখেছে এই ধারাবাহিক। যদিও নতুন বছরে নিজের খেল দেখাতে পারেনি জ্যাস সান্যাল। কিন্তু ধারাবাহিক কর্তৃপক্ষরা নিজেদের পুরনো জায়গা ফিরে পেতে তাই উঠে পড়ে লেগেছে।

এখন জগদ্ধাত্রী প্রত্যেকটা পর্বই টানটান উত্তেজনার পর্ব। যার এক সেকেন্ড মিস করলে দর্শকেরা হাত কামড়ান। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন কিছুদিন আগে কৌশিকী মুখার্জিকে মারার জন্য প্ল্যান করে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে কৌশিকীর দিকে গুলি করা হলে নিজের মাকে বাঁচানোর জন্য কাকন ওই গুলি নিজের গায়ে নেয়।

সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে সে। নিজের প্রাণের প্রিয় মেয়েকে এমন অবস্থায় দেখে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন কৌশিকী মুখার্জি। সমরেশ এবং কৌশিক দুজনে মিলেই তাদের মেয়েকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যায়। এখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কাকন।

অন্যদিকে কাকনের গায়ে গুলি লাগতেই নিজের পুরনো অবতারে হাজির জগদ্ধাত্রী। দোষীদের খুঁজে বের করার জন্য প্রাণপণ চেষ্টা চালাচ্ছে সে। এর মধ্যে সামনে এসেছে আসন্ন পর্বের ঝলক। যেখানে দিব্যা সেনকে হাতেনাতে ধরে প্রশ্ন করার জন্য আনা হয়েছে। দিব্যা সেনকে প্রশ্ন করে,’ আপনি এত বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অনেক করা সিকিউরিটি ছিল নিশ্চয়ই?’ তখন দিব্যা সেন বলে ,’নিশ্চয়ই এত নামিদামি লোক এসেছিল’।

এরপরই নিজের খাপ খোলেন জগদ্ধাত্রী। সরাসরি প্রশ্ন করে,’ তা টার্গেট টা কে ছিল? কৌশিকী মুখার্জী নাকি সমরেশ মুখোপাধ্যায়’। তখনই চমকে ওঠে দিব্যা। প্রসঙ্গত কৌশিকীর কাকা এবং দিব্যা সেন দুজনে মিলে কৌশিকিকে মারার জন্য চক্রান্ত করেছিল। এই কারণে এই অনুষ্ঠানের আয়োজন করেছিল তারা। এখন কখন সেখানে আহত হয়ে পড়লে জগদ্ধাত্রী তাড়াতাড়ি আসল দোষীকে বের করে আনার সিদ্ধান্ত নেয়। এখন দেখার কৌশিকী মুখার্জি আসল সত্যি জেনে কি পদক্ষেপ নেয়!

Back to top button

Ad Blocker Detected!

Refresh