বাংলা সিরিয়াল

‘আমি চলে যাচ্ছি, আর কোনোদিন আসবো না’! পল্লবী-প্রয়াণের মধ্যেই অভিনেতা রোহন ভট্টাচার্যের পোস্ট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

গতকাল আচমকাই জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দের অকালপ্রয়ানের কথা শুনে হতবাক হয়ে গিয়েছেন তার অনুগামীরা। এখনো অনেকেই মেনে নিতে পারেননি অভিনেত্রীর চলে যাওয়াটা। তবে এবার তার মধ্যেই আর এক টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্যের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়লেন অনুগামীরা। প্রসঙ্গত অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর নানা রকম তথ্য উঠে আসছে তার এবং তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর মধ্যেকার সম্পর্ককে ঘিরে।

অনেকেই জানাচ্ছেন দুজনের মধ্যে সম্পর্ক মোটেও ভাল ছিল না এবং অভিনেত্রী বেরোতে চেয়ে ছিলেন এই সম্পর্ক থেকে। পাশাপাশি কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকা ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে বিচ্ছেদ হয়েছে টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্যের। তাই এদিন কবি শামসের রহমানের কয়েকটা লাইন অভিনেতাকে পোস্ট করতে দেখে বেজায় চমকে গিয়েছিলেন অনুগামীরা।

কারণ কবিতার লাইনগুলোর মাধ্যমে অভিনেতা জানিয়েছেন তিনি চলে যাচ্ছেন এবং আর হয়তো কোন দিন তিনি ফিরবেন না। পাশাপাশি জা নিয়ে যাচ্ছেন তার প্রতিদান কোনদিন দিতে পারবেন না এমন কথাও বলতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এর পরেই নানা রকম খারাপ আশঙ্কা করতে শুরু করেন অনুগামীরা। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি রোহান ভট্টাচার্য। ফলে কেন তিনি এরকম পোস্ট করলেন হঠাৎ, তার সদুত্তর এখনো পাননি অনুগামীরা।

Back to top button