বাংলা সিরিয়াল

দর্শকদের মন কাঁদিয়ে দেওয়া খবর! ভালো টিআরপি থাকা সত্ত্বেও শীঘ্রই শেষ হচ্ছে দাদাগিরি সিজেন ৯, শেষ পর্বে থাকবে অজয় দেবগন এবং কাজল

ধারাবাহিকের কুটকাচালি, ঝগড়াঝাঁটি সবকিছু থেকে দূরে রাখতে জি বাংলা রিয়্যালিটি শো গুলি অন্যতম। দিদি নাম্বার, ওয়ান রান্নাঘর, এছাড়াও সপ্তাহে দুদিন দাদাগিরি শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শক। বিশেষ করে সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় দাদাগিরি যেন আরও জনপ্রিয় হয়ে উঠেছে দিন দিন। দেখতে দেখতে দাদাগিরি ৯ টি সিজন হতে চলল। বর্তমানে নবম শ্রেণী চলছে দাদাগিরিতে। আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে এই সিজন। সম্প্রতি সৌরভ গাঙ্গুলী দাদাগিরি মঞ্চে দাঁড়িয়ে বলেছেন আর কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাবে দাদাগিরি। আর এই খবর শুনে দর্শকদের মন খারাপ। কারণ ননফিকশন সেগুলির মধ্যে দাদাগিরি অত্যন্ত জনপ্রিয়। আবারো পরবর্তী সিজনের জন্য অপেক্ষা করে থাকতে হবে দর্শকদের। দাদার সঞ্চালনায় প্রশ্ন উত্তর পর্ব বিভিন্ন প্রতিযোগির জীবন কাহিনী সবকিছুই তুলে ধরা হয় এই মঞ্চে।

সৌরভ গাঙ্গুলী সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন খুব শীঘ্রই দাদাগিরি শো শেষ হয়ে যাবে। আগামী ২০শে মে দাদাগিরির পর্বের শেষ শুটিং হবে। তবে টিভির পর্দায় কবে শেষ দেখা যাবে এই শো সেটা এখনো নিশ্চিত করে বলা হয়নি। ৯টি সিজন ধরে দর্শকদের মাতিয়ে রেখেছে দাদাগিরি এতোটুকু তার জনপ্রিয়তা কমে নি।

তবে দাদাগিরির শেষ এপিসোড থাকবে দর্শকদের জন্য দুর্দান্ত একটি চমক। এমনিতেই দাদাগীরির মঞ্চে সেলিব্রেটিদের আনাগোনা লেগেই থাকে। সম্প্রতি দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিলেন বলিউডের অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। আর এবারে শোনা যাচ্ছে দাদাগিরি শেষ পর্বে উপস্থিত থাকবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন এবং সাথে থাকবেন তাঁর স্ত্রী কাজল। দাদাগিরিতে যে সমস্ত জেলার ঘরে যত বেশি পয়েন্ট আছে সেই সমস্ত জেলায় ফাইনালে খেলবে জানা গিয়েছে এবারে ফাইনাল রাউন্ডে দেখা যাবে কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও দার্জিলিং এই ছয় জেলা। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অজয় এবং কাজল।

দাদাগিরি শেষ হয়ে যাবে এই কথাটা শুনেই দর্শক অনেকের মন খারাপ। কারণ ননফিকশন শোগুলির মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে দাদাগিরি। নতুন নতুন অনেক কিছু জানা যায় এই মঞ্চ থেকে। নতুন অনেক মানুষের সম্পর্কে জানা যায়। দাদার সম্পর্কে আরো নতুন নতুন তথ্য উঠে আসে মঞ্চ থেকেই। বাংলার মহারাজের সঙ্গে সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িয়ে আছে বাঙালি। আর তাই জন্যই এই শো শেষ হবার সময় সব সময় মন খারাপ থাকে দর্শকদের।

Back to top button