ভাইরাল

‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালের গানে এবার উদ্দাম নাচ স্যান্ডি সাহার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাঙালি ইউটিউবারের উদ্দাম নাচ

বাংলার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত ইউটিউবারের নাম বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। তবে বর্তমানে ইউটিউব এর গণ্ডি ছাড়িয়ে ছোটপর্দাতেও কাজ করতে দেখা যাচ্ছে তাকে। কিছুদিন আগেই অনুগামীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্যান্ডি জানিয়েছিলেন কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা যাবে তাকে।

তবে তার পরেই জানা গিয়েছিল জনপ্রিয়তা ক্রমাগত কমতে থাকার জন্য ধারাবাহিকটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। তবে এবার সেই ধারাবাহিকের শুটিং স্থল থেকেই একটি নতুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল স্যান্ডি সাহাকে। এই ভিডিওয় কালার্স বাংলারই অপর একটি নতুন সম্প্রচারিত হওয়া ধারাবাহিকের গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে এই জনপ্রিয় বাঙালি ইউটিউবারকে। প্রসঙ্গত কিছুদিন আগে জানা গিয়েছিল কালার্স বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘টুম্পা অটোওআলি’।

একজন মহিলা অটোচালকের গল্প উঠে আসবে এই ধারাবাহিকের মাধ্যমে। এদিন এই ধারাবাহিকেরই ‘টাইটেল সং’য়ে কোমর দোলাতে দেখা গেল স্যান্ডি সাহাকে। বলাই বাহুল্য ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকের গানে তার নাচ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অন্য ধারাবাহিকের হয়ে প্রচার করলেও ছোটপর্দায় নিজের অভিনয় কিন্তু দীর্ঘস্থায়ী হয়নি স্যান্ডি সাহার। ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ শেষ হয়ে যাওয়ার পর তাই অন্য ধারাবাহিকে তাকে দেখতে চাইছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

Back to top button