বাংলা সিরিয়াল

‘বাপরে বাপ, পোয়েনজিৎ চ্যাটার্জি’! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে সুপারস্টার প্রসেনজিৎকে নিয়ে মজা করে অভিনেতা দেবের রোষের মুখে পড়লেন সঞ্চালক রোহন ভট্টাচার্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতা বললেই উঠে আসে তার নাম। দীর্ঘদিন ধরে যেভাবে প্রথম সারির নায়ক হিসেবে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তা সত্যিই অবাক করে নেট দুনিয়ার বাসিন্দাদের। এবার স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে বিচারক হিসেবে উপস্থিত হতে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

এবং তার উপস্থিতিতে দুর্গাপূজা সংক্রান্ত বিভিন্ন রকম নাচের পারফরম্যান্স করে সকলকে অবাক করে দিয়েছেন এই শোতে অংশগ্রহণ করা প্রতিযোগীরা। বিচারক হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে সকলকে প্রশংসায় ভরিয়ে দিতে। তবে এই শোয়ের সঞ্চালক জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য বেশ বিতর্কিত একটি কথা বলে ফেলেছেন এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কারণ এ দিন স্টার জলসা চ্যানেল এর পক্ষ থেকে যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে তিনি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পোয়েনজিৎ বলে সম্বোধন করেন এবং এরপরই অভিনেতা দেব তাকে রিয়েলিটি শো থেকে বের করে দেবার হুমকি দেন ক্যামেরার সামনে। তবে দর্শকদের অনেকেই মনে করছেন গোটা বিষয়টি হয়তো তাদের নজর কাড়ার জন্য তৈরি করা হয়েছে। তবে গোটা পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button