বাংলা সিরিয়াল

‘মনফাগুন’ ধারাবাহিকে ঋষি- পিহুর ফুলশয্যার ভিডিও মুহূর্তেই ভাইরাল! ‘টিভিতে এসব কি দেখানো হচ্ছে’ ট্রোল করছে নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে ছোটোবেলাকার প্রেম বড় বয়সে পরিণতি পাচ্ছে এমনটা দেখানো হয়েছে। পিহু এবং ঋষিরাজের রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। প্রিয়দর্শিনী আর টুবাইদা ছিলো ছোটবেলাকার বন্ধু। একটা অ্যাক্সিডেন্টে এই দুই বন্ধু আলাদা হয়ে যায়। এরপর বহু বছর পর বড় বেলায় যখন তাদের দেখা হয় তখন তাদের নাম বদলে একজন হয়েছে পিহু অপরজন ঋষিরাজ। কেউ কাউকে চিনতে পারে না, অথচ ভাগ্যচক্রে তাদের বিয়ে হয়ে যায়।

বিয়ে হয়ে যাওয়ার পরেও তারা বুঝতে পারে না তারা একে অপরের ছোটবেলাকার বন্ধু। বহু ঘাত প্রতিঘাত, মান অভিমান পেরিয়ে একটা সময় তারা একজন অপরজনের পরিচয় পায়। কিছুদিন আগেই তাদের আবার দ্বিতীয়বার বিয়ে হয়েছে। সেই বিয়ে হওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকের নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

‘মন ফাগুন’ এর সাম্প্রতিক কালের ভিডিওতে দেখা যায় যে প্রিয়দর্শিনী বলছে, উফ বাবা এত ধকল গেলো এবার আমি একটু হাত-পা ছড়িয়ে ঘুমোতে পারবো। এই কথা শুনে ঋষিরাজ অবাক হয়ে যায়। সে বলে, ঘুমাবে মানে? প্রিয় তখন বলে,তুমি তো বাদুড় সেন,তুমি তো রাতে জাগো। বেশ তুমি জাগো আমি ঘুমিয়ে পড়ছি। এরপর ঋষি রাজ বলে, প্লিজ প্রিয় ইয়ার্কি কোরো না, আজ আমাদের ফুলশয্যা প্রিয়। তখন প্রিয়দর্শনী বলে,“ তো?” এরপর প্রিয় বলে, আমি বুঝে গেছি, তুমি বেডে শুয়ে পড়ো আমি অন্য জায়গায় শুয়ে পড়ছি। এরপর ধারাবাহিকে কী হয় জানতে গেলে চোখ রাখতে হবে রাত সাড়ে আটটায় টিভির পর্দায়। উল্লেখ্য, এই ভিডিওটি অনেকটা কমিকের আকারে করা হয়েছে, যা দেখে হাসিতে ফেটে পড়ছেন মানুষজন।

Back to top button