বাংলা সিরিয়াল

নিজে দাঁড়িয়ে শ্বশুরের বিয়ে দিল মিঠাই, ‘এসব নাটক দেখতে ভালো লাগেনা’! দীর্ঘদিন পর ‘মিঠাই’য়ের ছকভাঙ্গা প্রোমো দেখে বিরক্ত নেটিজেনরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অসাধারণ ফলাফল করতে দেখা গিয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। তবে প্রথম থেকেই চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে ধারাবাহিকটিকে সঠিকভাবে প্রচার না করার অভিযোগ উঠেছিল। ধারাবাহিকের দর্শকরা বারংবার নতুন প্রোমো দেখতে চেয়ে অভিযোগ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। অবশেষে দীর্ঘদিন পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এল ‘মিঠাই’ ধারাবাহিকের নতুন প্রোমো।

তবে তা দেখার পর মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ এদিনের তুমুল ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে, নিজে দাঁড়িয়ে থেকে শ্বশুর সমরেশের বিয়ে দিচ্ছে ধারাবাহিকের নায়িকা মিঠাই। প্রসঙ্গত এর আগে এই সম্ভাবনার কথা বুঝতে পেরেছিলেন দর্শকরা। কিন্তু নেট দুনিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন সমরেশকে আবারো বিবাহিত অবস্থায় তারা দেখতে চান না।

তবে এদিনের প্রোমোতে দেখা গিয়েছে ঘরোয়া অনুষ্ঠানে শ্বশুরের বিয়ে দিয়েছে মিঠাই। এরপরই কমেন্ট এর মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এ ধরনের গল্প দেখতে তারা পছন্দ করছেন না। প্রসঙ্গত প্রথম থেকেই পারিবারিক গল্পের জন্য বিখ্যাত ছিল মিঠাই। তবে এ ধরনের গল্প সব বয়সের উপযোগী নয় এমন অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের। পাল্টা প্রতিবাদ করেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন সমাজ বদলাচ্ছে তাই মিঠাইও নতুন ধরনের বার্তা দিচ্ছে ধারাবাহিকের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh