বাংলা সিরিয়াল

মাত্র ২৩-এই প্রচুর সাফল্য পেয়েছেন, এবার লক্ষ লক্ষ টাকা খরচ করে দুবাইয়ে চোখ ধাঁধানো জন্মদিন পালন করলেন অদ্রিজা

ইন্ডাস্ট্রিতে তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ছোটপর্দা বড়পর্দা সব জায়গাতেই তার নাম খ্যাতি ছড়িয়ে রয়েছে। তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়। যেমন রূপের জৌলুস তেমন তার অভিনয়ের দক্ষতা। সবমিলিয়ে মাত্র ২৩ বছর এর মধ্যেই টলিউডে নিজের পাকাপোক্তভাবে জায়গা দখল করে নিয়েছে। সম্প্রীতি নিজে ২৩ বছরের জন্মদিন পালন করলেন দুবাইয়ের মাটিতে।

জন্মদিনের চারদিন আগেই দুবাইতে পৌঁছে গিয়েছিলেন অদ্রিজা। তার ইনস্টাগ্রাম একাউন্টে চোখ রাখলেই দেখা যাচ্ছে তার দুবাই ভ্রমণের বেশ কিছু ছবি। কখনো সাদা গাউনে সেজে উঠেছেন অদ্রিজা। আবার কখনো বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে কালো টপ পরে ছবি তুলেছেন। আবার জন্মদিনের সকালে সেজে উঠেছেন নীল শাড়িতে। জন্মদিন মাঝ রাত থেকেই শুরু হয়ে গিয়েছিল। কেক কেটে ছোট করে সেলিব্রেশন করেছিলেন মাঝরাতে। তারপর দিন সকাল থেকে শুরু হয়ে যায় গ্র্যান্ড পার্টি।

অদ্রিজার জন্মদিনের সন্ধার পার্টিতে অনেকেই উপস্থিত থাকলেও দেখা যায়নি প্রেমিক ক্রুশাল কে। কারণ বর্তমানে ক্রুশাল রয়েছেন লন্ডনে তার শুটিংয়ের কাজে ব্যস্ত তিনি। প্রথমবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়ের বিপরীতে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ক্রুশাল। অভিনেত্রী অদ্রিজা এবং ক্রুশালের প্রেম কাহিনী কারোরই অজানা নেই। সকলেই তাদের প্রেমের গল্প জানেন। কিন্তু মাঝখানে তাদের সম্পর্কে চির ধরে ছিল যাতে মন খারাপ হয়ে গেছিল অসংখ্য মানুষের। তবে বছর শেষে আবারো দুজনে একসঙ্গে সবকিছু মিটমাট করে নেন।

Back to top button