বাংলা সিরিয়াল

খড়ির গয়না ডিজাইন করার আসল সত্যি জানার পর খচে বোম ঋদ্ধি, তবে কি এবার ঋদ্ধি খড়ির মান-অভিমানের পালা?

সিরিয়াল হলো প্রতিটি মানুষের মনে আনন্দ প্রদানের এক মাধ্যম। যখনই অবসর সময় হয় সেই সময় কাটানোর জন্য মানুষ বসে পড়েন টিভির সামনে। সাম্প্রতিককালে বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে এক জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘গাঁটছড়া’ (Gantchora) ধারাবাহিক।

টিআরপি তালিকায় নিজেদের স্থান ভালো করার জন্য এই সিরিয়ালে গত সপ্তাহে দেখানো হয়েছে হানিমুন স্পেশাল পর্ব। হানিমুন স্পেশাল পর্বের জন্য এই ধারাবাহিকের গোটা টিম পাড়ি দিয়েছিল উড়িষ্যাতে। হানিমুন স্পেশাল পর্ব দেখিয়ে এই ধারাবাহিকের টিআরপির লিস্টের বেশ ভালো ফলাফল করেছিল। দ্বিতীয় স্থান অধিকার করেছিল গাঁটছড়া ধারাবাহিক। কিন্তু এর পরেই এই ধারাবাহিকের টিআরপির রেজাল্ট খুবই খারাপ হয়েছে।প্রথম স্থান তো দূরের কথা এই সপ্তাহে গাঁটছড়া ধারাবাহিক ছিটকে এসে পড়েছে একেবারে চতুর্থ স্থানে পড়েছে। টিআরপি তালিকায় ভালো ফলাফল করার জন্য আবার এই চ্যানেল কর্তৃপক্ষ উঠে পরে লেগেছে।

এই সিরিয়ালের সম্প্রতি আসতে চলেছে নতুন মোড়। ঋদ্ধির জানতে পেরেছেন প্রতিদ্বন্দ্বী দত্তদের ডিজাইনার আর অন্য কেউ নয় তার স্ত্রী খড়ি সিংহ রায়। রীতি জানে না যে এই পুরো ব্যাপারটা চক্রান্ত করে করা হয়েছে। তবে খড়ি আগেই ঋদ্ধিকে সবটা জানাতে চেয়েছিল। কিন্তু একটা ফোন চলে আসায় তা সম্ভব হয়নি। ঋদ্ধি পুরো ব্যাপারটা জানতে পেরে রাগে ফুঁসছে।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে খড়ি নিজের মুখে সবটা ঋদ্ধিকে জানাচ্ছে। কিন্তু ঋদ্ধির চোখে মুখে রাগ স্পষ্ট। তবে এবার দেখার পালা, যে খড়ির মুখে সবটা জানার পর ঋদ্ধির কি প্রতিক্রিয়া হয়।

Back to top button