বাংলা সিরিয়াল

মুখ্যমন্ত্রীর সামনে নিজেদের দুর্দান্ত নাচের পারফরম্যান্স মঞ্চে তুলে ধরল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ঋদ্ধিমান এবং খড়ি, রইল ভিডিও

গত ১৯ শে জুন টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে দর্শকদের বহু প্রতীক্ষিত অনুষ্ঠান টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো। এই অ্যাওয়ার্ড উপস্থিত ছিল টেলিভিশনে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীরা। স্টার জলসা জি বাংলার বহু কলাকুশলীরা উপস্থিত ছিল ওই দিন অনুষ্ঠানে। অনুষ্ঠানের সকলেই নিজেদের দুর্দান্ত পারফরম্যান্স তুলে ধরেছিল মঞ্চে। এই অ্যাওয়ার্ড শো তে প্রতিবছর উপস্থিত থাকে জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলার মতো আরও বিভিন্ন চ্যানেলের কলাকুশলীরা। সবাইকে নিয়ে অনুষ্ঠিত হয় এই অ্যাওয়ার্ড শো। সম্প্রচারের আগেই আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছি এই অ্যাওয়ার্ড শো এর কিছু মুহূর্ত। সৌমিতৃষা ওরফে মিঠাই, গৌরব সোলাঙ্কি অর্থাৎ সকলের প্রিয় ঋদ্ধি এবং খড়ি কে পুরস্কার নিতে দেখা গেছে। এবারে টেলিভিশনের পর্দায় দেখা গেল তা।

প্রতিবছরই রাজ্য সরকারের তরফ থেকে এই টেলি একাডেমি শো এর আয়োজন করা হয়। টেলিভিশনের ওইপারে যারা সারা বছর আমাদের বিনোদন দিয়ে আসে, আমাদের আনন্দ দিয়েছে তাদের কে সম্মানিত করার জন্য এই টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো এর আয়োজন করা হয় প্রতিবছর। সম্প্রতি অ্যাওয়ার্ড শো এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটিতে সকলের প্রিয় স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি এবং খড়ির জুটিকে ডান্স পারফরম্যান্স করছে দেখা গিয়েছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রয়াত কিংবদন্তি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায় এর জনপ্রিয় গান চম্পা চামেলী সঙ্গে মঞ্চে অসাধারণ নৃত্য পরিবেশন করলো ঋদ্ধি এবং খড়ি। তাদের দু’জনকে একসঙ্গে স্টেজে পারফর্ম করতে দেখে মুগ্ধ প্রতিটি দর্শক। চলতি বছর ফেব্রুয়ারিতেই আমরা আমাদের মাঝখান থেকে হারিয়েছি আমাদের সকলের প্রিয় গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায় কে। তার স্মৃতি স্মরণ করেই এই গানের মাধ্যমে নিজেদের পারফরম্যান্স তুলে ধরল গাঁটছড়া পরিবার। ভিডিওতে খড়ির পরনে দেখা গিয়েছে ঘিয়ে রঙের সুন্দর জরির কাজ করা শাড়ি এবং ঋদ্ধিমান এর পরনে ছিল একই রঙের মানানসই ধুতি পাঞ্জাবি। এছাড়া ঐদিন মাননীয় মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিতে দেখা গিয়েছে তাদের।

Back to top button