বাংলা সিরিয়াল

‘শাশুড়ি-বউমার বাইরে কেও ভাবতেই পারছে না, সিরিয়ালে এক কাজ করে করে একঘেয়েমি চলে এসেছে, তাই ব্রেক নিচ্ছি’! বাংলা সিরিয়াল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী দেবযানী চ্যাটার্জি

বাংলা সিরিয়ালের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবযানী চাটার্জী। নেতিবাচক থেকে শুরু করে সব ধরনের চরিত্রে কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। শেষ তাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে। তবে তারপর থেকে কেন আর কোন সিরিয়ালে তিনি কাজ করছেন না সে ব্যাপারে এবার মুখ খুলতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন ধারাবাহিকে ক্রমাগত অভিনয় করলে হাতে টাকা আসে, পাশাপাশি ধারাবাহিক অর্থনৈতিক সুরক্ষা দিতে পারে। কিন্তু একজন শিল্পী হিসেবে একঘেয়েমি চলে আসে বলে দাবি করতে দেখা গেছে তাকে। যে কারণে এই মুহূর্তে বাংলা সিরিয়ালের থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন দীর্ঘদিন বাংলা সিরিয়ালে কাজ করার পরে যদি নিজেকে প্রশ্ন করেন শিল্পী হিসেবে তিনি কি পেয়েছেন তাহলে অনেক সময়ই কোনো উত্তর পান না বলে দাবি করতে দেখা গেছে তাকে।

তবে প্রিয় অভিনেত্রীকে আবারো যাতে খুব শীঘ্রই ছোটপর্দায় দেখতে পাওয়া যায় নিয়মিত, সেজন্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দাবি করতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন ধারাবাহিকের পার্শ্বচরিত্র করলেও গোটা ধারাবাহিকটি বদলে দিতে সক্ষম হন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। অনুগামীদের দাবি মেনে তিনি আবার কবে ফিরে আসেন, এখন সেটাই দেখার।

Back to top button