বাংলা সিরিয়াল

‘খড়ির জন্য ঋদ্ধির চিন্তা হচ্ছে’, বউকে যত্ন করে সেবা করে সুস্থ করে তুলছে ঋদ্ধি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধি ও খড়ির কেমিস্ট্রি একেবারে জমজমাট

বর্তমানে জমজমাট গাঁটছড়া ধারাবাহিক। টিআরপি তালিকাতেও বেঙ্গল টপার এখন গাঁটছড়া ধারাবাহিক। শুরুর দিন থেকেই বেশ জমজমাট পর্ব নিয়ে হাজির হয়েছিল এই ধারাবাহিক। আর তার কারণেই দর্শকদের নজর আকৃষ্ট করতে বেশি সময় নেয়নি গাঁটছাড়া। গৌরব এবং সোলাঙ্কির অনস্ক্রিন জুটি দর্শকের দারুণ পছন্দ করেছে। এছাড়াও ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। ধারাবাহিকের শুরুতে ঋদ্ধিমান এবং খড়ি একে অপরকে সহ্য করতে না পারলেও ধীরে ধীরে একে অপরের প্রতি ভালোলাগা তৈরি হচ্ছে। আর সেই কারণেই ধারাবাহিক আরো জমে ক্ষীর।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে খড়ি কে সসম্মানে সিংহ রায় বাড়িতে ফিরিয়ে এনেছে ঋদ্ধিমান। বউয়ের মান ভাঙাতে কতকিছুই না করেছে সে। এছাড়াও খড়ির আত্মসম্মান রক্ষা করার দায়িত্ব নিয়েছে সে। নিজের মায়ের বিরুদ্ধেও রুখে দাঁড়াতে দেখা গিয়েছে তাকে। আর এতেই বেশ খুশি দর্শক। এতদিন তো তারা এটাই চাইছিলেন।

কিন্তু এতকিছুর পরও ঋদ্ধি ও খড়ির মাঝের দূরত্বটা বিশেষ কমেনি। তাই দুজনকে কাছাকাছি আনতে দাদু ঠাম্মি ফেঁদে ফেলে এক ফন্দি। দুজনকে একসাথে দেশের বাড়িতে পুজো দেওয়ার নাম করে পাঠায় যাতে ঋদ্ধি ও খড়ি একান্তে দুজনে সময় কাটাতে পারে। কিন্তু সেখানে গিয়ে হয় আর এক বিপদ। আসলে দ্যুতি খড়ির উপর প্রতিশোধ নেওয়ার জন্য ঋদ্ধির খাওয়াবে বিষ মিশিয়ে দেয়। যাতে ঋদ্ধি সেই খাওয়ার খেয়ে অসুস্থ হয়ে পড়ে এবং খড়ি কে আবার ভুল বোঝে। কিন্তু ঘটনাচক্রে সেই খাওয়ার খেয়ে নেয় খড়ি। যার ফলে খড়ি অসুস্থ হয়ে পড়ে।

আর আগামী পর্বে দেখানো হয় যে খড়ি কে সুস্থ করে তুলতে দিনরাত সেবা করছে ঋদ্ধি। বউকে যত্ন করে ঠান্ডা জল দিয়ে মাথাও ধুয়ে দিচ্ছে। আর দুজনের মধ্যে এই কে দেখে দর্শক তো একেবারে খুশিতে ডগমগ। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকের ইনস্টাগ্রামের একটি ফ্যান পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Back to top button