বাংলা সিরিয়াল

‘খড়িকে পাঠানো গিফ্ট দেখে হিংসায় রেগে লাল ঋদ্ধিমান’! ‘প্রেমে পড়েছে ঋদ্ধি’, ‘গাঁটছড়া’র নতুন পর্ব দেখে দারুণ খুশি অনুগামীরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলাসেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। অতি অল্প দিনের মধ্যেই অভিনয় এবং গল্পের কারণে নেটিজেনদের মন জয় করে নিতে পেরেছে ‘গাঁটছড়া’। যে কারণে ধারাবাহিকের প্রায় প্রতিটি পর্ব নিয়েই দারুন উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। তবে এতদিন পর্যন্ত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে ঝগড়া এবং রাগ অভিমান দেখতে পেয়েছেন অনুগামীরা।

যে কারণে ধারাবাহিকের মুখ্য চরিত্র খড়ি এবং ঋদ্ধিকে একসঙ্গে দেখতে চেয়ে বারবার দাবি করতে দেখা গেছে দর্শকদের। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গেল খড়িকে পাঠানো বেশ কিছু উপহার দেখে রেগে গিয়েছে ধারাবাহিকের নায়ক ঋদ্ধি। কারো সে মনে করেছে খড়ির নিশ্চয়ই কোন প্রেমিক রয়েছে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে যারপরনাই আনন্দিত হয়ে উঠেছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এটা আসলে হিংসা নয় বরং খড়ির প্রতি ভালোবাসা থেকেই রেগে গিয়েছে ঋদ্ধি।

পাশাপাশি ধারাবাহিকের এই পর্বেই নিজেকে খড়ির স্বামী বলে দাবি করেছে ঋদ্ধিমান। যা দেখার পর অনুগামীরা জানাচ্ছেন নিজের অজান্তেই আসলে খড়ির সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলছে ঋদ্ধি। এদিন কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে রাগ অভিমান ভুলে গিয়ে এবার কাছাকাছি দেখতে চান তারা।

Back to top button