বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে নিজের হাতে আঁকা ছবি দিয়ে সকলকে চমকে দিলেন অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জি! ছবি দেখে মুগ্ধ স্বয়ং সৌরভ গাঙ্গুলী

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দাদাগিরি’। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘দাদাগিরি’র সঞ্চালক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন এ বছরের মতো খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘দাদাগিরি’। তবে তার আগে এবার নিত্যনতুন চমক আনতে দেখা গেল ‘দাদাগিরি’র নির্মাতাদের। সম্প্রতি একটি পর্বে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গেল জি বাংলার নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র অভিনেতা এবং অভিনেত্রীদের।

প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জি। তবে এদিন ‘দাদাগিরি’র মঞ্চে অনুগামীদের উদ্দেশ্যে নতুন তথ্য প্রকাশ করতে দেখা যায় তাকে। অনেকেই জানতেন না অভিনেত্রী আসলে কলাভবন থেকে পাশ করা একজন অঙ্কন শিল্পী। এমনকি তার আঁকা ছবি নিয়ে হয়ে গিয়েছে একাধিক এক্সিবিশনও। এদিন তার আঁকা ছবি দেখে মুগ্ধ হয়ে যেতে দেখা গিয়েছে উপস্থিত দর্শক সহ ‘দাদাগিরি’র সঞ্চালক স্বয়ং সৌরভ গাঙ্গুলীকেও।

পাশাপাশি ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তার চরিত্রটি মূলত ধূসর এবং নায়িকার সঙ্গে বেশ বিরোধ বাধতে দেখা যাবে তার চরিত্রের। বলাই বাহুল্য তার অভিনয়ের পাশাপাশি এদিন তার অঙ্কন প্রতিভা দেখে অনুগামীরা স্বীকার করেছেন অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জি আসলে বহুমুখী প্রতিভার অধিকারী।

Back to top button