বাংলা সিরিয়াল

‘ক্রমশ নামছে ‘দাদাগিরি’র মান’, ‘দাদাগিরি’র মঞ্চে হাজির দূর্বা দে, কিরণ দত্ত সহ একাধিক ইউটিউবার! তীব্র প্রতিক্রিয়া অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দাদাগিরি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। জনপ্রিয়তার নিরিখে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়েলিটি শোটিকেও ছাড়িয়ে যেতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত ‘দাদাগিরি’কে।

তবে এবার ‘দাদাগিরি’র সাম্প্রতিকতম একটি পর্বের ঝলক দেখে তীব্র প্রতিক্রিয়া দিতে দেখা গেল অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন ক্রমশ কমছে তাদের এই প্রিয় রিয়েলিটি শো এর মান। প্রসঙ্গত কিছুদিন আগে চ্যানেল এর পক্ষ থেকে শেয়ার করা হয়েছিল ‘দাদাগিরি’র একটি নতুন প্রোমো যা থেকে দর্শকরা জানতে পেরেছিলেন ‘দাদাগিরি’র মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা যাবে প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুরকে।

এ দিন অনুগামীরা জানতে পেরেছেন এই বিশেষ পর্বেই প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যাবে বিভিন্ন জনপ্রিয় ইউটিউবারদের। সেই তালিকায় রয়েছেন জনপ্রিয় ইউটিউব চ্যানেলের অধিকারী ‘তালপাতার সেপাই’ থেকে শুরু করে ‘বং গাই’ কিরণ দত্তর মত জনপ্রিয় বাঙালি ‘কনটেন্ট ক্রিয়েটর’রা। তবে এদিন তাদের উপস্থিতি মুগ্ধ করতে পারেনি দর্শকদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন আগে যেমন সারা বাংলা থেকে উঠে আসতেন ‘দাদাগিরি’র প্রতিযোগীরা এখন কেবলমাত্র জনপ্রিয়তার পেছনে ছুটছে এই রিয়েলিটি শোটি। ফলস্বরূপ ‘দাদাগিরি’র মান ক্রমশ পড়ে যাচ্ছে এমনটাই অভিযোগ জানিয়েছেন ‘দাদাগিরি’-প্রেমীরা।

Back to top button