বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে শিস দিয়ে হিন্দি গান গেয়ে সকলকে তাক লাগালেন জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তা! তার প্রতিভায় মুগ্ধ স্বয়ং সৌরভ গাঙ্গুলী

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দাদাগিরি’। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। প্রসঙ্গত এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা যায় সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিযোগীদের। তবে এবার ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে উপস্থিত হয়েছিলেন বাংলার বিভিন্ন জনপ্রিয় ইউটিউবাররা।

সেই তালিকায় ছিলেন কিরণ দত্ত থেকে শুরু ঝিলম গুপ্তার মত বাঙালি ‘কনটেন্ট ক্রিয়েটর’রা। বলাই বাহুল্য প্রিয় ইউটিউবারদের ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়ে সৌরভ গাঙ্গুলির সঙ্গে কথোপকথনে মেতে উঠতে দেখার জন্য দারুণ উচ্ছ্বসিত ছিলেন তাদের অনুগামীরা। তবে নিজেদের কাজ নিয়ে কথা বলার পাশাপাশি নিজেদের নানান প্রতিভার পরিচয় দিতে দেখা গিয়েছে তাদের।

যেমন ‘দাদাগিরি’র মঞ্চে শিস দিয়ে হিন্দি গান গেয়ে সকলকে মুগ্ধ করেছেন ঝিলম গুপ্তা। বলাই বাহুল্য তার বহুমুখী প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন উপস্থিত সকলে। পাশাপাশি তার প্রশংসায় মেতে উঠতে দেখা গিয়েছে স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে। তবে এদিন নিজের কাজ নিয়ে কথা বলতে দেখা গেছে তাদের সৌরভ গাঙ্গুলির সঙ্গে। কথা প্রসঙ্গে এদিন ঝিলম জানিয়েছেন খুব সাধারণ উপায়ে মানুষের কাছে হাস্যরস পৌঁছে দেওয়ার জন্যই নিজের চ্যানেল শুরু করেছিলেন তিনি। এবং বর্তমানে প্রায় সাড়ে চার লাখ অনুগামী রয়েছে তার।

Back to top button