বাংলা সিরিয়াল

‘সেই একঘেয়ে গল্প’! ‘খেলনা বাড়ি’র প্রথম পর্ব দেখেই বিরক্ত নেটিজেনরা! ‘তবে কি শুরুতেই ফ্লপ খেলনা বাড়ি’, গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে একাধিক নতুন সিরিয়ালের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলা কর্তৃপক্ষকে। সেরকমই জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটির সম্প্রচার। ধারাবাহিকের প্রোমো দেখে প্রথমদিকে বেশ আগ্রহ বোধ করেছিলেন নেটিজেনরা।

তবে এবার ধারাবাহিকের প্রথম পর্ব দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দিতে দেখা গেল তাদের অনেককেই। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী খেলনা বিক্রেতা নায়িকা এবং বড়লোক ব্যবসায়ী নায়ককে দেখতে পাচ্ছেন দর্শকরা। কিন্তু এই জুটি দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছে ইতিমধ্যেই। এদিন ধারাবাহিকের প্রথম পর্ব দেখার পর দর্শকদের অনেকেই জানিয়েছেন প্রতিবাদী গরিব নায়িকা এবং বদমেজাজি নায়ক এর গল্প একঘেয়ে হয়ে গিয়েছে। কারণ ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকে এরকম জুটি দেখতে সক্ষম হয়েছেন তারা।

বরং এই একই সময়ে স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি আগের থেকে অনেক ভালো হচ্ছে বলে জানিয়েছেন দর্শকদের একাংশ। তবে শুরুর আগেই হাল ছেড়ে দিতে চাইছেন না এই ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন ধারাবাহিকটিতে আর একটু সময় দেওয়া উচিত। তাই দর্শকরা মনে করছেন আরাত্রিকা মাইতি এবং বিশ্বজিৎ ঘোষ অভিনীত এই ধারাবাহিকটি হয়তো আরেকটু সময় পেলে দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।

Back to top button