বাংলা সিরিয়াল

মিঠাইয়ের ঠোঁটে লেগে থাকা কেক মুছে দিল রিয়াজ! ‘একদিন সায়ক অন্যদিন রিয়াজ, সৌমিতৃষার কি কোনো মেয়ে বন্ধু নেই’! মিঠাই খ্যাত অভিনেত্রীর চরিত্র নিয়ে উঠল প্রশ্ন

মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু প্রায়শয়ই শিরোনামে থাকেন। কিছুদিন ধরে শোনা যাচ্ছে যে ধারাবাহিকের সিদ্ধার্থ এবং দিদিয়ার সাথে তার অফ স্ক্রিন সম্পর্কের অবনতি ঘটেছে, যে কারণে কথা বলা বন্ধ হয়ে গেছে তাদের। এমনকি সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের জন্মদিনে উইশ পর্যন্ত করেননি সৌমিতৃষা। ত্রিকোণ প্রেমের সম্পর্কের কথা ভাসছে বাতাসে। সৌমিতৃষা নাকি একতরফা ভাবে ভালোবাসেন আদৃত কে। যদিও এইসব বক্তব্যকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন সৌমিতৃষা। তবে তার সোশ্যাল মিডিয়া একাউন্ট কিন্তু অন্য কথা বলে।

প্রায়‌ই সৌমিতৃষা নানান রকম ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, কাউকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু কথা লেখেন তিনি যা নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়ে যায়। সম্প্রতি তার আরেকটি ভিডিও নিয়ে আবার আলোচনা শুরু হল। এমনকি এই ভিডিও পোস্টের পর তার চরিত্রের দিকেও আঙ্গুল উঠলো।

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে মিঠাইয়ের তিনজন খুব ভালো বন্ধু রয়েছেন। এদের মধ্যে একজন হলেন সায়ক চক্রবর্তী, আরেকজন হলেন শুভজিৎ চক্রবর্তী এবং তৃতীয় জন রিয়াজ লস্কর। তিন বন্ধুর এই জুটিকে প্রায়ই একসাথে দেখা যায়। সায়ক ও রিয়াজের একটি ইউটিউব চ্যানেল আছে যেখানে প্রায় দেখা দিয়ে যান সৌমিতৃষা‌। এই ইউটিউব চ্যানেলের এক বছর পূর্ণ হয়েছে সম্প্রতি। সেই এক বছর পূর্ণ হওয়ার জন্য একটি সেলিব্রেশন হচ্ছিল, তাতেই উপস্থিত হয়েছিলেন মিঠাই।

সেখানে কুণালের সাথে একটি রিল ভিডিও বানিয়েছেন মিঠাই, যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের গালে চকলেট কেক লেগেছিল এবং কুনাল খুব যত্ন করে মিঠাইয়ের গাল থেকে সেই চকলেট কেক টা মুছে দিচ্ছেন, এরপর কুনাল মিঠাইকে জড়িয়ে ধরে সেখান থেকে চলে যাচ্ছে। ভিডিওটি দেখার পর অনেকেই বলেছেন যে, এই দৃশ্যটা বনি দেখলে সে নিশ্চিত কেঁদে ফেলতো। এই ভিডিওর কমেন্ট বক্সে আবার নীতি পুলিশরা হাজির হয়েছেন। তারা মিঠাইয়ের চরিত্র নিয়ে সরাসরি কটাক্ষ শুরু করেছেন, তাদের বক্তব্য, সারাক্ষণ ছেলেদের সাথে কেন এত মেশামেশি করে! ওর কি মেয়ে কোন বান্ধবী নেই?

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

প্রসঙ্গত উল্লেখ্য এর আগের দিন সায়ক চক্রবর্তী সাথে একটি পোস্ট দিয়েছিলেন মিঠাই যেখানে তিনি লিখেছিলেন যে সব বন্ধুরা বিশ্বাস করার যোগ্য হয় না, একমাত্র কিছু কিছু বন্ধু এই জগতে ভাগ্য করে পাওয়া যায়, যারা বন্ধুর জন্য বিনা স্বার্থে কাজ করতে জানে এবং যারা বন্ধুর ঘর কখনোই ভাঙ্গে না। এই পোস্ট দেখার পর আবার আলোচনা শুরু হয় যে এটি কি সিদ্ধার্থ এবং দিদিয়ার উদ্দেশ্যে করা? যদিও এর উত্তর দেননি মিঠাই।

Back to top button