বাংলা সিরিয়াল

সৌজন্যই হল ‘খরকুটো’ ধারাবাহিকের TRP কমার আসল কারন, বলছেন অনুরাগীরাই

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খরকুটো’। এই ধারাবাহিকের অনুরাগীর সংখ্যা এবং দর্শকের সংখ্যা অসংখ্য। খরকুটো ধারাবাহিকে সৌজন্যের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় এবং গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। সৌজন্য গুনগুনের জুটির অনুরাগীর সংখ্যা অসংখ্য। শুরু থেকেই এই ধারাবাহিকের টিআরপি ছিল তুঙ্গে।

কিন্তু বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করেছে। সৌজন্যের জন্যই কমছে টিআরপি। সৌজন্যের বারবার গুনগুনের প্রতি খারাপ ব্যবহারের জন্যই ক্ষুব্ধ হচ্ছেন অনুরাগীরা। ধারাবাহিকে পরিচালক নিয়ে আসেন একের পর এক চমক। তবুও টিআরপি বাড়ছে না খরকুটোর।

বর্তমানে সমস্ত বাংলা ধারাবাহিকের মধ্যে সবথেকে বেশি টিআরপি হল জি বাংলার ‘মিঠাই’-এর। এখন ষষ্ঠ স্থানে রয়েছে ‘খরকুটো’। প্রায় কোনো ক্ষেত্রেই গুনগুন নিজের দরকারে বিপদে পাশে পাচ্ছেনা সৌজন্যকে, এতেই বেজায় ক্ষুব্ধ অনুরাগীরা। তাদের বক্তব্য আগের থেকে অনেকটাই পাল্টে গেছে সেজন্য। বারবার গুনগুনের প্রতি খারাপ ব্যবহারই স্টার জলসার ধারাবাহিক খরকুটর টিআরপি কমিয়ে দিচ্ছে।

সৌজন্য গুনগুনের দ্বিতীয়বার বিয়ে, নতুন অতিথির আগমন একের পর এক চমক দিলেও বাড়ছে না টিআরপি। সৌজন্যের মেল ইগো ক্রমশই স্পষ্ট হয়ে উঠছে দর্শকদের সামনে যা একেবারেই পছন্দ করছেন না দর্শক মহল। যার জন্যই এ সপ্তাহে ষষ্ঠ স্থানে রয়েছে খরকুটো। এরপরে এমনকি চমক দিলে বাড়বে এই ধারাবাহিকের টিআরপি! সেই উত্তরই খুঁজছেন সকলে।

তবে কি অনুরাগীদের পছন্দের এবং দাবির ওপর নির্ভর করে খানিকটা হলেও পাল্টাতে হবে সৌজন্যে চরিত্রের ধরন? তবে এখনই কিছু পরিবর্তন হচ্ছেনা। ভবিষ্যতে পরিবর্তন হতে পারে এমন কোন তথ্য মেলেনি। এখন এটাই দেখার আবার কোন নতুন চমকে তরতরিয়ে বাড়বে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের টিআরপি।

Back to top button