বাংলা সিরিয়াল

‘মিঠাই’কে ছেড়ে শ্রাবন্তীর সঙ্গে ঘনিষ্ঠ প্রেম আদৃত রায় এর! শ্রাবন্তীর নতুন প্রেমিক মিঠাই এর উচ্ছেবাবু? তুমুল ভাইরাল ভিডিও

নতুন রূপে নতুন চরিত্রে ধরা দিতে চলেছেন আদৃত অর্থাৎ মিঠাইয়ের উচ্ছেবাবু। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-তে সিদ্ধার্ত মোদকের চরিত্রে আদৃতকে দেখতে দেখতে অভ্যস্ত হয়ে গেছেন অনুরাগীরা। অভিমুন্য মুখার্জি পরিচালিত ‘লকডাউন’ ছবিতে আদৃতকে দেখা যাবে একেবারে ভিন্ন চরিত্রে সেটি দেখার জন্যই অপেক্ষা করে আছে তার অগণিত অনুরাগীরা।

সিনেমায় অভিনয়ের মাধ্যমেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন আদৃত রায়। তবে বাংলা ধারাবাহিকে অভিনয় করার দৌলতে বিশেষ করে ‘মিঠাই’ ধারাবাহিকে সিদ্ধার্ত মোদকের চরিত্রে অভিনয় করার পর থেকেই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অদৃত রায়।

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিমুন্য মুখার্জি ‘লকডাউন’ ছবির ট্রেলার। এই ছবিটি মূলত তিনটি কাহিনী নিয়ে তৈরি। পাশাপাশি এই তিনটি কাহিনী একসাথে এগিয়ে চলবে এই সিনেমাতে। পুরোপুরি থ্রিলারে মোড়া অভিমুন্য মুখার্জির ‘লকডাউন’ সিনেমাটি। এই সিনেমাতে অভিনয় করেছেন আদৃত-শ্রাবন্তী, সোহম-রাজনন্দিনী এবং ওম-মানালি। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আদৃত-শ্রাবন্তী। বিয়ের পর এই প্রথম পরিচালক অভিমুন্য মুখার্জি পরিচালিত সিনেমায় অভিনয় করতে চলেছেন মানালি।

অভিমুন্য মুখার্জি পরিচালিত ‘লকডাউন’ সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। বিশেষ করে আদৃতকে একেবারেই ভিন্ন চরিত্রে দেখা যাবে এই সিনেমায়। যা দেখার জন্য অপেক্ষা করে আছেন তাঁর অসংখ্য অনুরাগীরা। অগণিত দর্শক মহল অপেক্ষা করে আছেন এই সিনেমার মুক্তির জন্য। সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বর মাসেই সিনেমা হলে অর্থাৎ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘লকডাউন’ সিনেমা। তবে ঠিক কত তারিখে সিনেমাটি মুক্তি পাচ্ছে তা এখনো জানা যায়নি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button