বাংলা সিরিয়াল

অরিজিতের জনপ্রিয় হিন্দি গানে Ismart Jodi-র মঞ্চে রোমান্টিক নাচ রাজা ও মধুবনীর, সেলেব জুটির নাচে মুগ্ধ একাংশ দর্শক

স্টার জলসা জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জরি শেষের পথে। আগামী রবিবারই হবে এই শো এর ফিনালে। আর এই খবর সামনে আসার পর থেকেই দর্শকেরা বেজায় উত্তেজিত হয়ে রয়েছে। কারণ সকলেই চান নিজেদের প্রিয় পছন্দের জুটিকে বিজেতা হিসেবে দেখতে। আর তার জন্যই সকলে অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ফিনালের ফলাফল জানার জন্য।

শুরুর সময় থেকেই ইস্মার্ট জুরি সমালোচনায় ছিল। নতুন ধরনের রিয়েলিটি শো নিয়ে দর্শক বেশ আগ্রহী ছিলেন। তাদের পছন্দের সেলিব্রিটি জুটিরা খেলতে আসতো প্রতিদিন। আর তাদেরই দেখার জন্য দর্শকেরা টেলিভিশনের পর্দায় বসে পড়তো প্রতি শনি এবং রবি। আর এবারে সেই রিয়েলিটি শো এর শেষ পর্ব সম্প্রচারিত হতে চলেছে। তাই দর্শকের মন খারাপের সাথে সাথে অনেকটা উত্তেজনাও রয়েছে রবিবারের ফাইনাল ঘিরে।

টলিউড সুপারস্টার জিতের সঙ্গে জমজমাট হয়ে উঠেছিল সারা সিজন। শো তে মধুবনী এবং রাজা সবথেকে বেশি এগিয়ে রয়েছে। তাই তাদের জেতার সম্ভাবনা একটু হলেও বেশি। এবারে দেখার অপেক্ষা ফাইনাল পর্বে কি রাজা এবং মধুবনী ইস্মার্ট জরির খেতাব জিততে পারে নাকি অন্য কেউ ছিনিয়ে নেবে এই জয়ের খেতাব।

কিছুদিন আগে স্টার জলসার চ্যানেল থেকে সামনে এসেছে এই ফাইনাল পর্বের প্রমো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান জনম জনমের সঙ্গে নাচ করছে রাজা এবং মধুবনি। আর দুজনের এই রোমান্টিক নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা, প্রত্যেকেই ভিডিওটি পছন্দ করে এবং কমেন্ট বক্সে কমেন্ট করে। একাংশ নেটিজেনদের ইচ্ছে রাজা এবং মধুবনী ইস্মার্ট জরির বিজয়ী হোক। এবারে দেখার অপেক্ষায় রাজা এবং মধুবনি কি ভক্তদের ইচ্ছে পূরণ করতে পারে কিনা।

Back to top button