বাংলা সিরিয়াল

রাহুলের মুখে কষিয়ে চড় মারলো খড়ি! সবার সামনে ফাঁস হলো রাহুলের কুকীর্তি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব

গাঁটছড়া ধারাবাহিক এই মুহূর্তে জমে উঠেছে। ইতিমধ্যেই রাহুলের কুকীর্তি ফাঁস হয়ে গিয়েছে সকলের সামনে। আবারও সকলের সামনে খড়ি প্রমাণ করে দিয়েছে রাহুল দোষী। প্রত্যেকের সামনে রাহুলের আসল চেহারা টা খুলে ফেলে দিয়েছে খড়ি। এতদিন পর্যন্ত ঋদ্ধি ভেবেছিল রাহুল হয়তো নিজের কাজের জন্য অনুতপ্ত। তাই রাহুলকে দ্বিতীয়বার সুযোগ দিয়েছিল সিংহ রায় জুয়েলার্সে কাজ করার জন্য। কিন্তু রাহুল যে সেটার যোগ্য নয় তাই আবারও প্রমাণ করে দিল খড়ি।

যারা এই ধারাবাহিকে নিত্য দর্শক তারা জানেন যে বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে কি চলছে। ঋদ্ধিমান এর ক্ষতি করার জন্য রাহুল একেবারে উঠে পড়ে লেগেছে। তাই বারবার গুন্ডাদের দিয়ে ক্ষতি করছে। কখনো এক্সিবিশন নষ্ট করে দিচ্ছে, আবার কখনও ঋদ্ধিমান এর পেছনে গুন্ডা লাগিয়ে ঋদ্ধিমানের ক্ষতি করার চেষ্টা করছে। কিন্তু খড়ি এই সমস্ত কিছুর খবর পেয়ে ঋদ্ধি কে বাঁচাতে চলে যায় এবং গুন্ডাদের সাথে লড়াই করে ঋদ্ধিমান কে বিপদের মুখ থেকে ফিরিয়ে আনে।

আর শুধুমাত্র তাই নয় খড়ি প্রমাণ সমেত সকলের সামনে রাহুলের আসল চেহারাটা তুলে ধরে। আসলে রাহুলই যে খড়ি দের দশকর্মা ভান্ডার ভাঙচুর করেছে খড়িদের বাড়িতে গুন্ডা পাঠিয়ে সমস্ত কিছু নষ্ট করে দিয়েছেন ঋদ্ধিমান এক্সিবিশনে আগুন লাগিয়েছে আর ঋদ্ধিমান কে গুন্ডা দিযে মারতেও চেষ্টা করছে সবকিছু প্রমাণ করে দেয় খড়ি।

সম্প্রতি ফেসবুকের একটি পেজ থেকে গাঁটছড়া ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে খড়ি রাহুলের গালে থাপ্পর মেরে রাহুলকে সাবধান করছে শুধরে যাওয়ার। এমনকি সেই সমস্ত গুন্ডাদের ধরে নিয়ে এসেছে এবং সেই গুন্ডা দের দিয়ে স্বীকার করাচ্ছে আসলে এই সমস্ত ঘটনার পেছনে কে রয়েছে। এছাড়াও রাহুলের মা যে পুলিশ কনস্টেবল কে টাকা দিয়ে ঘুষ খাইয়ে রাহুলকে জেল থেকে ছাড়িয়ে নিয়েছে সেটা প্রমান করে দেয় খড়ি। আর নিত্যনতুন চমক এবং টুইস্ট এ ভরা গল্পের জন্য গাঁটছড়া ধারাবাহিকের জনপ্রিয়তা ধীরে ধীরে আরও বাড়ছে। টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক।

Back to top button