বাংলা সিরিয়াল

‘বাঁদরের গলায় মুক্তোর মালা’! গায়ের রং কালো বলে মুখের উপর দীপাকে এবার বাঁদর বললো তার শাশুড়ি লাবণ্য! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব নিয়ে তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ নিয়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে। তবে প্রথম থেকেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটিকে মন জয় করে নিতে দেখা গেছে দর্শকদের। কারণ অন্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকে নানান ষড়যন্ত্র থাকলেও, একজন শ্যামবর্ণা মেয়ের সংগ্রামের কাহিনীকেই এই ধারাবাহিকে প্রাধান্য দিয়েছেন দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব নিয়ে আপত্তি করতে দেখা গেল অনুগামীদের। প্রসঙ্গত, ধারাবাহিকের গল্প অনুযায়ী, একাধিকবার ধারাবাহিকের নায়িকা দীপাকে তার শাশুড়ির হাতে লাঞ্ছিত হতে দেখতে পেয়েছেন দর্শকরা। শুধুমাত্র গায়ের রং কালো হওয়ার জন্য নানান অপমানের মুখে পড়তে হয়েছে তাকে। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে নায়িকা দীপাকে সরাসরি বাঁদর আখ্যা দিয়ে বসলেন লাবণ্য।

তবে এর প্রতিবাদ করতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন শুধুমাত্র গায়ের রং চাপা হওয়ার কারণে এ ধরণের মন্তব্য করা কখনোই গ্রহণযোগ্য নয়। তবে এবার ধারাবাহিকের গল্প নতুন কোনোদিকে মোড় নেবে, এমনটাই মনে করছেন দর্শকরা। কারণ সম্প্রতি শাশুড়ির মনে জায়গা পাওয়ার জন্য মা হওয়ার সিদ্ধান্ত নিতে দেখা গিয়েছে দীপাকে। তবে এখনো পর্যন্ত সে জানেনা তার স্বামী সূর্য বাবা হতে অক্ষম। তাই ধারাবাহিকের গল্প এখন কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button