বাংলা সিরিয়াল

দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে দারুণ চমক! ডোনা গাঙ্গুলীর সাথে অসাধারণ নাচ প্রসেনজিতের, ভাইরাল প্রোমো

কিছুদিন আগেই দাদাগিরির শুটিং সেট থেকে একটি ফটো শেয়ার করে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন এ বছরের মতো খুব শীঘ্রই শেষ হতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শো টি। তবে প্রতি বছরের মতোই এবারেও অন্তিম পর্বে দারুন সমস্ত চমক তুলে রাখা হয়েছে দর্শকদের জন্য। অন্যান্য বারের মতো এবারও বিভিন্ন জেলার হয়ে অংশগ্রহণ করতে দেখা যাবে প্রতিযোগীদের।

পাশাপাশি অতিথি হিসেবে দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে পারফর্ম করতে দেখা যাবে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। এদিন জি বাংলা চ্যানেল এর পক্ষ থেকে দাদাগিরির অন্তিম পর্বের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া হতেই তুমুল চাঞ্চল্য পড়ে যায় অনুগামীদের মধ্যে। কারণ অন্তিম পর্বে গান গাইতে আসতে দেখা যাবে জনপ্রিয় গায়ক রুপম ইসলামকে।

পাশাপাশি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে প্রথমবার দাদাগিরির মঞ্চে উপস্থিত হবেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলি। তাছাড়াও এই মঞ্চে জি বাংলার জনপ্রিয় সমস্ত ধারাবাহিকের পরিচিত মুখেদের দেখতে পাবেন দর্শকরা। সেই তালিকায় রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অন্বেষা হাজরা, ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং ‘রানী রাসমণি’ ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সব মিলিয়ে ‘দাদাগিরি’ নিয়ে এই মুহূর্তে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

Back to top button