বাংলা সিরিয়াল

আর পাগল নয়, সুস্থ চরিত্রে ফিরে আসছেন খুকুমণির বিহান ওরফে রাহুল মজুমদার তার বিপরীতে কে কাজ করছে জানলে চমকে যাবেন!

জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার স্টার জলসায় এর আগে কাজ করেছিলেন ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকে তার অভিনীত চরিত্র টির নাম ছিল ‘বিহান’, সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও স্টার জলসার বিভিন্ন প্রোগ্রাম ও অনুষ্ঠানে খুকু অর্থাৎ দীপান্বিতা এবং বিহান অর্থাৎ রাহুলকে দেখা যেত। এই নিয়ে অনেকের মনে প্রশ্ন উঠতো যে কেন তাদেরকে বারবার স্টার জলসার বিভিন্ন অনুষ্ঠানের ডাকা হয় তখন অনেকেই ভেবেছিলেন যে হয়তো জলসা আবার নতুন কোন প্রজেক্টে এদের ফিরিয়ে আনবে। সেটাই সত্যি হলো জুটিতে না ফিরলেও দুজনেই ফিরে এলেন স্টার জলসায়।

তবে খুকুমণি অর্থাৎ দীপান্বিতা কোন ধারাবাহিকে ফিরছেন না তিনি স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ একজন মেন্টর হিসেবে ফিরেছেন আর রাহুল মজুমদার স্টার জলসায় ফিরছেন একটি ধারাবাহিক নিয়ে। কানাঘুষো শোনা গিয়েছিল তোমায় আমায় মিলে সিজন টুতে নিশীথের ভূমিকায় ফিরবেন রাহুল ‌‌।তবে অভিনেতা নিজে একটি কমেন্টে স্পষ্ট করে জানিয়ে দেন যে তিনি একটি ফ্যামিলি ড্রামা নিয়ে ফিরছেন কিন্তু তোমায় আমায় মিলে সিজন ২ তে নয়।

সম্প্রতি শোনা যাচ্ছে যে, রাহুল মজুমদার নতুন যে ধারাবাহিককে ফিরছেন সেখানে তার বিপরীতে থাকছেন ইন্ডাস্ট্রির নবাগতা একজন অভিনেত্রী ‌‌। এই নবাগতার নাম শুভস্মিতা। শোনা যাচ্ছে তিনি অত্যন্ত বিখ্যাত একজন মডেল। এমনকি সোশ্যাল মিডিয়া সূত্রে জানা যাচ্ছে যে রাহুলের এই নতুন ধারাবাহিকের প্রোমো শুটিং পর্ব নাকি শেষ হয়ে গেছে। নিধি নামের একজন নেটিজেন সোশ্যাল মিডিয়া গ্রুপে পোস্টের মাধ্যমে এই দুই জুটির কাজ করার এবং প্রোমো শ্যুটের এই খবর জানিয়েছেন।

তবে শুভস্মিতা একেবারেই কাজকর্ম করেন নি এমনটা নয়। তিনি এর আগে অনেক শর্ট ফিল্মে কাজ করেছেন এছাড়া কুলের আচার সিনেমা এবং জনিবনি ওয়েব সিরিজে তাকে কাজ করতে দেখা গিয়েছে। ছোট পর্দায় রাহুল আর শুভস্মিতার এই নতুন জুটি দর্শক কীভাবে নেবেন সেটাই দেখার!

Back to top button