বাংলা সিরিয়াল

এবারে বি;কিনি লুকে রুদ্রদার ঘুম কাটতে আসছে আইপিএস অফিসার ধারা, অভিনেত্রীর রূপে মুগ্ধ নেটিজেনরাও

বর্তমানে মিঠাই ধারাবাহিকে জমজমাট পর্ব চলছে। ওমি আগারওয়ালের গুলিতে আহত হয়ে মিঠাই এখন মৃত্যুশয্যায়। কিন্তু অনেকেই এখানে এসিপি রুদ্রর খামটি ধরছে। এত বড় একজন পুলিশ অফিসার থাকা সত্ত্বেও কি করে আগারওয়াল এর মত একজন ক্রিমিনাল জেল থেকে পালিয়ে গেল? আর এরপরে অনেক দর্শক দাবি করেছেন যদি এখানে অফিসার ধারা থাকতো তাহলে ধারাবাহিক একেবারে জমে যেত। দুজন পুলিশ অফিসার মিলে শায়েস্তা করত ওমি আগারওয়াল কে। কিন্তু আবার অনেকেই বলছে যদি ধারা থাকো তাহলে তো নিপার খুব রাগ হতো। কারণ ধারাকে সে রুদ্রর সাথে দেখতে একেবারেই পছন্দ করে না।

মাঝে কিছুদিন মিঠাই ধারাবাহিকে ধারার ভূমিকা অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অর্কজাকে। রাজীবের দূর সম্পর্কের এক বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। গল্পে টুইস্টের জন্য আবার রুদ্রদার সঙ্গে তার কিছু মোমেন্ট দেখানো হয়েছিল। কিন্তু বর্তমানে আকাশ আট এ একটি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অর্কেজা। যার কারণে মাঝপথেই তাকে মিঠাই ধারাবাহিক থেকে বিদায় নিতে হয়।

বর্তমানে আকাশ আটের ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে জমিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। আর এরই মাঝে ধরা দিলেন এক্কেবারে অন্য লুকে। সোশ্যাল মিডিয়াতে ভালোই অ্যাক্টিভ থাকেন অর্কজা। মাঝেমধ্যেই তার বিভিন্ন ছবি এবং ভিডিও আমরা দেখতে পাই ইনস্টাগ্রামে। এর আগে অর্কজাকে দর্শকেরা এরকম লুকে কখনোই দেখেনি। অভিনেত্রীকে এই রূপে কল্পনাই করতে পারে না দর্শক। তাই অভিনেত্রীর এই নতুন রূপ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি অর্কজার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে কোন এক হোটেলের সুইমিং পুলের ধারে বিকিনি পড়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীকে এই লুকে দেখে দর্শকেরা স্তম্বিত হয়ে গেছেন। অনেকেই মজা করে বলেছেন রুদ্রদা এই লুক দেখলে তো একেবারেই প্রেমে পড়ে যাবেন। তবে দেখে বোঝা যাচ্ছে শুটিংয়ের ফাঁকে কোথাও ছুটি কাটাতে গিয়েছেন অর্কজা। সেখান থেকেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

Back to top button