বাংলা সিরিয়াল

মিঠাই, গাঁটছড়া কে TRP তে হারাতে জল্পনাকে সত্যি করেই ‘লালকুঠি’ তে নায়ক হচ্ছেন রাহুল! দেশের মাটির মতো আবার দেখা যাবে রাজা-মাম্পি ম্যাজিক

কিছুদিন আগেই জি বাংলার তরফ থেকে একটি নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশিত হয়েছে। নতুন ধারাবাহিকের নাম ‘লালকুঠি’। প্রোমো ভিডিওর এক একটা দৃশ্য, সাথে মানানস‌ই মিউজিক, গায়ে কাঁটা দেওয়া পরিবেশ, নায়িকার চোখে মুখের আতঙ্ক ধারাবাহিকের নামের সাথে মিলেমিশে এক হয়ে গেছে। নাম আর প্রোমো দৃশ্য দেখেই বোঝা যায় একটি রহস্য মাখানো থ্রিলার আসতে চলেছে খুব শীঘ্রই। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন রুকমা রায়।

জি বাংলা তরফ থেকে প্রকাশিত প্রোমো তে দেখা গেছে, চোখেমুখে আতঙ্ক আর ভয় নিয়ে গা ছমছমে একটা পরিবেশে ঘুরছেন অভিনেত্রী। প্রোমো দেখার পর থেকেই রহস্যপ্রেমী ব্যক্তি ও রুকমার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিক সম্পর্কে আরো কিছু জানার জন্য। কিন্তু কাকস্য পরিবেদনা! কে কার কথা শোনে! সিরিয়াল নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছেন রুকমাও চ্যানেল কর্তৃপক্ষ।

তবে নায়িকা আর চ্যানেলের তরফ থেকে কিছু না বললে কি হবে, কানাঘুষো শোনা যেতে থাকে যে, রুকমার বিপরীতে দেখা যাবে রাহুলকে। প্রসঙ্গত উল্লেখ্য দেশের মাটি ধারাবাহিকে রাজা আর মাম্পি ( রাহুল রুকমা) জুটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলো, তাই জল্পনা বলছিল যে দেশের মাটির জনপ্রিয় জুটিকেই এবার জি‌ বাংলা কর্তৃপক্ষ নিয়ে আসতে চলেছেন। ব্যস‌ সেই গুঞ্জন শোনা থেকেই রুকমার বিপরীতে আবার রাহুলকে দেখা যাবে ধরে নিয়ে রাজা ও মাম্পির ফ্যান ফলোয়ার্সরা আশায় বুক বাঁধতে শুরু করেন। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী জল্পনায় সত্যি হলো, রাম্পিয়ানসদের মুখে হাসি ফুটিয়ে আবার ফিরছেন রাজা মাম্পি জুটি। টলি ফ্যাক্টজ সূত্রের খবর অনুযায়ী, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কেই ‘লালকুঠি’ ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে।

এই বিষয়ে অভিনেতা কী বলছেন? সম্প্রতি গাড়িতে যেতে যেতে রুক্মার সাথে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। তাতে তিনি লিখেছেন,“ লালকুঠিতে আছি কিনা জানিনা, বন্ধুর সাথে আছি।” এই বিষয়ে রুকমাকে প্রশ্ন করা হলে তিনি‌ও স্পষ্ট করে কিছু বলতে চাননি। তার বক্তব্য চ্যানেলের তরফ থেকেই সব কিছু জানিয়ে দেওয়া হবে। যদিও চ্যানেল কর্তৃপক্ষ এখনো নিশ্চিত করে কিছুই বলেননি। এখন শেষ অবধি কী হয় তাই দেখার!

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার ধারাবাহিক দেশের মাটিতে অনেকগুলি জুটি ছিল। কিন্তু রাজা মাম্পির একটা আলাদাই ফ্যানবেস তৈরি হয়ে গিয়েছিলো। ধারাবাহিকের টিআরপি কম থাকলেও রাজা মাম্পি জুটির অনস্ক্রিন রোমান্স দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে বসে থাকতেন। কিন্তু তড়িঘড়ি এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় মনোকষ্টে ভুগছিলেন রাজা মাম্পির ভক্তরা, লালকুটিকে কেন্দ্র করে পুনরায় আশায় বুক বাঁধছেন তারা।

Back to top button