বাংলা সিরিয়াল

বাঙালিয়ানায় ভরপুর রাধিকার বৌভাতের সাজ দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা! গহনাকে বলবে দূর হটো রাধিকার এই ফুলের সাজ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো এক্কাদোক্কা। এই ধারাবাহিকে কিছুদিন আগেই দেখা গেছে যে, পোখরাজের সাথে বিয়ে হয়েছে রাধিকার আর বুবলুর সাথে বিয়ে হয়েছে কোহিনুরের। এরপর বুবলু এবং রাধিকা দুজনেই পোখরাজদের বাড়িতে গিয়ে উঠেছে।

সেখানে গিয়ে বুবলু নিজের বুদ্ধির জোরে সব সময় রাধিকাকে সেভ করবার চেষ্টা করছে। এর আগে রাধিকার দুই ননদ রাধিকার বানানো ভোগের খাবারে ঝাল আর নুন বেশি দিয়ে দিলে বুবলুর বুদ্ধিতে রাধিকা বাজিমাত করে আগে থেকে খাবার তুলে রেখে।

এরপর বৌভাতের সময় দেখা যায় দুই ননদ ইচ্ছাকৃতভাবে রাধিকাকে বাজে সাজিয়েছে, অত্যন্ত রুড‌ একটা মেকআপ দিয়েছে এবং খুব সস্তার একটা শাড়ি পরিয়েছে।

যা দেখে পোখরাজ অত্যন্ত রেগে যায় এবং সে রাধিকাকে ঘরে গিয়ে বসতে বলে সে রাধিকাকে বলে যে আমি তোমার জন্য কাপড় এবং গহনা নিয়ে আসবো যতক্ষণ না আমি আসবো ততক্ষণ তুমি নীচে নামবে না। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পোখরাজ রিসেপশনে রাধিকার পরার মতো উপযুক্ত গহনা এবং শাড়ি নিয়ে এসেছে।

তারপর নিজে হাতে সে রাধিকাকে সাজায়। সাদা লাল পেড়ে শাড়ি পড়ায়, রাধিকাকে আর তার সাথে মানানসই ফুলের সাজে তাকে তৈরি করে দেয়। ফুলের হার, ফুলের কানের ও ফুলের সাজে রাধিকাকে দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। হাতে ফুলের বালাও পরিয়ে দিয়েছে পোখরাজ। সব মিলিয়ে বাঙালিয়ানায় ভরপুর হয়ে উঠেছে রাধিকার বউ ভাতের সাজ।

Back to top button