বাংলা সিরিয়াল

পড়ে গিয়ে জখম রচনা ব্যানার্জী! তবে ছেলের যত্নে সেরে উঠেছেন অনেকটা! দিদি নাম্বার ওয়ানে ছেলের প্রশংসায় পঞ্চমুখ রচনা

দুঃসংবাদ রচনা বন্দ্যোপাধ্যায়ের(Rachana Banerjee) ভক্তদের জন্য। বাড়িতেই পড়ে গিয়ে গুরুতর পায়ে চোট পেয়েছেন বাংলার এই দিদি। কিন্তু তারপরেও নিজের অনুষ্ঠান চালিয়ে যাচ্ছে। আসলে ‘শো মাস্ট গো অন’ থাকে বিশ্বাসী তিনি। তাই পায়ের চোট নিয়েই চালিয়ে যাচ্ছেন নিজের রিয়ালিটি শো(Reality Show)।

সামনে এসেছে দিদি নাম্বার ওয়ানে(Didi No1) নতুন প্রমো(New Promo)। সেখানে দেখা যাচ্ছে, প্রায় চোট নিয়ে চেয়ারে বসে রয়েছেন তিনি। তবে এই দৃশ্যটা একেবারেই অন্যরকম তার ভক্তদের কাছে। সাধারণত দাঁড়িয়ে অনুষ্ঠান সঞ্চালনা করেন তিনি।

আসলে রবিবার মাদার্স ডে। ১৪ ই মেয়ে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হচ্ছেন মুকুট ধারাবাহিকের রায়ান অর্থাৎ অভিনেতা অর্ঘ্য মিত্র। সেখানেই তাকে বলতে শোনা গেল মায়ের ছোটবেলা থেকে ইচ্ছে ছিল অভিনেত্রী হবেন সেটা হয়নি। তাই ছেলে হিসেবে মায়ের স্বপ্ন পূরণ করেছেন।

অপরদিকে টেলি তারকা গৌরব ঘোষালের মা রচনার কাছে জানতে চান তার মাদার্স ডে’র সেলিব্রেশানের প্ল্যান কি? সঙ্গে সঙ্গে তার উত্তর,’ আজ আমি বাড়িতে পড়ে গেছি তারপর ছেলে যেভাবে আমার টেক কেয়ার করেছে সেটাই আমার কাছে খুব স্পেশাল’।

আপাতত অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। নিজের একমাত্র ছেলে রৌণককে দায়িত্ব নিয়ে বড় করছেন তিনি। তবে একটা সময় বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় হিট নায়িকা ছিলেন তিনি। বর্তমানে বাংলার অন্যতম নন ফিক্সান অনুষ্ঠানের পোস্টার গার্ল তিনি। তবে এই অনুষ্ঠানের বাইরে পুরো সময়টাই উৎসর্গ করেছে নিজের ছেলের জন্য। তার এবং স্বামী প্রবাল বসুর একমাত্র ছেলে প্রণীল( রৌনক)। তবে আলাদা না হলেও এক ছাদের তলাতে থাকেন না দুজনে।

সিনেমার কারণে যতটা জনপ্রিয়তা এসেছিল তার থেকে দ্বিগুণ জনপ্রিয়তা এসেছে এই অনুষ্ঠান সঞ্চালনা করে। গ্রাম বাংলার প্রত্যন্ত মহিলারা যেমন এসেছেন তেমনি দূর-দূরান্ত বা বিদেশের বহু দিদিরাও এসেছেন এই অনুষ্ঠানে নিজেদের লড়াইয়ের কাহিনী বলতে।

তবে বর্তমান রচনা বন্দ্যোপাধ্যায় একজন সফল ব্যবসায়ী বটে। রম্বিয়ে চলছে তার শাড়ির ব্যবসা। মাঝেমধ্যেই লাইভে এসে ভক্তদের সঙ্গে নিজের শাড়ির কালেকশন শেয়ার করেন। অন্যদিকে রয়েছে পরিবারের দায়িত্ব। তবে আপাতত অভিনেত্রীর সুস্থতা কামনা করছেন তার ভক্তরা। একই সঙ্গে অভিনেত্রীকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh