বাংলা সিরিয়াল

দিদির বাড়িতে ভাইজান! কলকাতাতে পা দিয়েই মুখ্যমন্ত্রীর বাড়িতে ছুটলেন সালমান! দেখে নিন সেই সুন্দর মুহূর্ত

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বাড়িতে আসার কথা ছিল বলিউড(Bollywood) ভাইজানের(Salman Khan)। আর বিকেল চারটে নাগাদ ঠিক কথা রাখতে মুখ্যমন্ত্রীর বাড়িতেই পৌঁছে গেলেন সালমান খান। কালো রঙের বিলাস বহুল গাড়ি থেকে নেমেই হাতজোড় করে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে এগিয়ে যান সালমান খান। আর তাকে অভ্যর্থনা জানাতে বাড়ির গেট থেকে বেরিয়ে আসেন মুখ্যমন্ত্রী।

এই আলাপচারিতার ভিডিও নিজের ফেসবুক পাতাতে দিয়েছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন,’ স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপ কালে’। এই ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রীর দিকে হাতজোড় করে এগিয়ে যাচ্ছেন তিনি। সালমানকে ঘিরে রয়েছে তার বিশেষ নিরাপত্তা রক্ষী শেরা। তবে দুজনের আলাপের মাঝখানে ভিড় করে থাকা সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নেরেছেন সালমান। সামনে উপস্থিত এবং সাংবাদিকদের উদ্দেশ্যে পোজ দিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে তার বাড়িতে ঢুকে যান তিনি।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকেই সালমান সোজা পৌঁছে যাবেন ইস্টবেঙ্গল মাঠে। সেখানে দাবাং তারকা অনুষ্ঠান হবে। এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফে ভাইজানকে সম্বর্ধনাও দেয়া হবে। পাশাপাশি দেওয়া হবে লাইফটাইম মেম্বারশীপ।

এদিকে সালমান খানের কলকাতা আসার পর থেকেই গোটা শহরকে নিরাপত্তায় মুড়ে ফেলেছে নিরাপত্তা রক্ষীরা। এমনকি ইস্টবেঙ্গল এর মাঠেও কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। প্রায় তিন হাজার পুলিশ কর্মী মোতায়ন করা হয়েছে সেখানে। আসলে দীর্ঘদিন ধরে লাগাতার প্রাণনাশের হুমকি পাওয়ার পর এত করা নিরাপত্তা দেয়া হয়েছে তাকে।

কঠোর বিধি নিষেধ মেনে চলছে প্রশাসন। বিমানের তরফে Y+ ক্যাটাগরি নিরাপত্তা দেওয়া হয়েছে। সালমানের নিরাপত্তার দায়িত্বে অতিরিক্ত পুলিশ কমিশনার এবং দুজন জয়েন্ট পুলিশ কমিশনারের পদমর্যাদার পুলিশ। বোঝাই যাচ্ছে ভাইজানের নিরাপত্তায় কোন ফাক রাখা হবে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh