বাংলা সিরিয়াল

একেবারে বাবার মতোই আগলে রাখেন স্বর্ণেন্দু! চার বছরের সম্পর্ককে এবার স্থায়ী রুপ দিতে তৈরি শ্রুত- স্বর্ণেন্দু! কি বলছেন অভিনেত্রী?

তাদের মধ্যে বয়সের ফারাক চোদ্দ বছর। এই নিয়ে অবশ্য কম সমালোচনার মুখে পড়তে হয়নি শ্রুতি দাস(Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দারকে(Swarnendu Samaddar)। কিন্তু প্রত্যেকবারই সমস্ত সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে নিজেদের সম্পর্ক ধরে রেখেছেন তারা। দেখতে দেখতে বেশ কয়েক বছর একসঙ্গে কাটিয়ে নিলেন। তবে এখন প্রশ্ন কবে পরিচালকের গলায় মালা দেবেন অভিনেত্রী? সম্প্রতি এই নিয়েই মুখ খুলেছেন নায়িকা।

তাদের সম্পর্কে সমীকরণ সকলের কাছেই খুব স্পষ্ট। কোনদিনই লুকোচাপা ব্যাপারটা ছিল না তাদের সম্পর্কে। ইনকোডা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন কিভাবে কাজের ফাঁকে সেটের মধ্যে একে অপরের খেয়াল রাখেন তারা।

শ্রুতির কথা অনুযায়ী তারা চৌদ্দ ঘণ্টা একসঙ্গে কাটালেও বাড়িতে ততটা সময় দিতে পারেন না। বাড়ি গিয়ে ঘুমিয়ে পড়েন। আজ ছুটির দিনে কলকাতার কাছাকাছি কোথাও ঘুরে আসেন গাড়ি নিয়ে। নিজেদের মতন একান্ত সময় কাটান। কিন্তু কবে বিয়ে করবেন তারা।

এমন কথা উঠতেই তিনি জানিয়েছেন সো কলড বিয়ে না করেও তারা সংসার জীবন কাটাচ্ছেন। যদি সেটে কখনো শ্রুতির শরীর খারাপ হয় তাহলে শটের ফাঁকে গিয়ে পাতলা ঝোল রান্না করে আনেন স্বর্ণেন্দু। তৃতীয় যতটা পারেন কাজ সামলে একে অপরের টেক কেয়ার করার চেষ্টা করেন। বিয়ে হয়তো হয়নি কিন্তু চাপা একটা পরিকল্পনা চলছে দুজনের মধ্যে। আপাতত দুজনেই গো উইথ দ্য ফ্লো।

নিজেদের সম্পর্কে বয়সের ফারাক নিয়েও কথা বলেছেন তিনি। শ্রুতির কথা অনুযায়ী,’আমার বয়সটা যেহেতু ওর থেকে অনেকটা কম, তাই অভিজ্ঞতাও কম। তবে আমাদের সম্পর্কে বয়সের ফারাক আমার কাছে বাবার মতো কাউকে পেয়ে যাওয়ার মতো। বাবা-মার মতো টেক কেয়ার করে। এইগুলো ওই আজকে পাবে যাই, চলো ডেটে যাই এর থেকে উর্দ্ধে। বরং এখানে শ্যুটে এসে শরীর কীভাবে ঠিক থাকবে, অসুস্থ হলে ডাক্তার দেখাতে নিয়ে যাওয়া, এটা বেশি জরুরি’।

তবে তাদের সম্পর্কের বয়স চার বছর হলেও এখনও একে অপরকে ছেড়ে থাকতে পারেন না। প্রসঙ্গত ত্রিনয়নী ধারাবাহিকের সেটেই শ্রুতি প্রেমে পড়েছিলেন স্বর্ণেন্দু। যদিও প্রথমে পরিচালক ইনফ্যাচচুয়েশন বলে কাটিয়ে দিয়েছিলেন। পরবর্তীকালে নায়িকাদের কাছে হার মানতে হয়েছিল তাকে। শ্রুতি প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh