বাংলা সিরিয়াল

এবার থেকে শাড়ি বেচবেন দিদি! এবার পুজোয় দর্শকদের জন্য ‘রচনাস্ ক্রিয়েশন’ নিয়ে হাজির দিদি নম্বর ওয়ানের রচনা ব্যানার্জি

রচনা ব্যানার্জি হলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। শুধু টলিউডেই নয় এছাড়াও বিভিন্ন ভাষাতে, বিভিন্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ানে সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন। তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার জনপ্রিয়তাও সাধারণ মানুষের মধ্যে বিপুল।

সম্প্রতি এক অন্য রূপে দেখা মিলেছে রচনা ব্যানার্জীর। বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে চমক দিলেন সকল নেটবাসীকে। এবার তিনি শুরু করতে চলেছেন শাড়ির ব্যবসা সে কথাই সকলকে জানালেন অভিনেত্রী।

বৃহস্পতিবার বিকেলে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এই খবর দিলেন স্বয়ং রচনা ব্যানার্জি। তিনি বলেছেন সকলের ইচ্ছেতে এবং সকলের অনুপ্রেরণায় তার এমন উদ্যোগ। তার কথায় তিনি সকলের জন্য আকর্ষণীয় শাড়ির সম্ভার নিয়ে এসেছেন। যেহেতু সকলের কথা ভেবে ‘রচনাস্ ক্রিয়েশন’-এর সৃষ্টি সেতু সব ধরনের দামে শাড়ি পাওয়া যাবে এখানে। এরপর তিনি নিজেই দাম অনুযায়ী একের পর এক শাড়ি দেখাতে থাকেন।

তবে চমক এখানেই শেষ নয়। এরপর তিনি জানান যে যেমন দামের শাড়ি নেবেন তার উপর ভিত্তি করে তাকে একটি করে জুয়েলারি সেট দেওয়া হবে। তবে সেটি ফ্রী অফ কস্টে। এই মুহূর্তে ক্রেতাদের কাছ থেকে ডেলিভারি চার্জ নেওয়া হবেনা বলেই জানিয়েছেন তিনি। শাড়ি অর্ডার দেওয়ার জন্য দুটি হোয়াটসঅ্যাপ নম্বর নিজের লাইভের ডিটেলসে লিখে দিয়েছিলেন। ঐ নম্বরের যেকোনো একটিতে যোগাযোগ করতে হবে শাড়ি কেনার জন্য।

শাড়ি কেনার আগে যে শাড়িটি ক্রেতা কিনবেন তার একটা স্ক্রিনশট নিয়ে তাদের পাঠিয়ে দিতে হবে। এরপর তার ডিটেলস এবং কিভাবে আপনি টাকা দেবেন সেই অনুযায়ী আপনার সাথে কথা বলে নেবেন তারা। রচনা ব্যানার্জীর কথায় টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকে গেলেই শাড়ি পৌঁছে যাবে ক্রেতাদের কাছে। পুজোর আগে অভিনেত্রীর এই উদ্যোগকে প্রশংসা করেছেন সকলেই। শেষে সকলকে তার পাশে থাকার অনুরোধ জানিয়েছেন রচনা ব্যানার্জি।

Back to top button