বলিউড

‘সৌরভের বায়োপিকে অভিনয় করতে আগ্রহী নই’, জানিয়ে দিলেন রণবীর কাপুর! তবে কি বায়োপিকে নিজেই অভিনয় করতে চলেছেন সৌরভ গাঙ্গুলী?

কিছুদিন আগেই জানা গিয়েছিল দীর্ঘ টালবাহানার পর অবশেষে বলিউডে লাভ রঞ্জন এর প্রযোজনায় তৈরি হতে চলেছে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর জীবনী নিয়ে তৈরি সিনেমা। ঘটনার সত্যতায় সীলমোহর দিয়েছিলেন স্বয়ং মহারাজ। পাশাপাশি এও জানিয়েছিলেন ব্যক্তিগতভাবে তিনি রণবীর কাপুরকে বড় পর্দায় নিজের চরিত্রে দেখতে চান। তবে এবার বেশ সমস্যার মুখোমুখি হতে হল সিনেমার নির্মাতাদের।

কারণ অভিনেতা রণবীর কাপুর জানিয়ে দিয়েছেন যে সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে তিনি আগ্রহী নন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ের পর তিনি সিদ্ধান্ত নিয়েছেন আর কারোর বায়োপিকে অভিনয় করবেন না। পাশাপাশি তিনি ফুটবল এর ফ্যান। তাই গোটা সিনেমা জুড়ে তাকে ক্রিকেট খেলতে হবে শুনেই না বলেছেন তিনি।

সৌরভ গাঙ্গুলির বাংলা ফ্যান ক্লাবের সদস্যরা চেয়েছিলেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বড় পর্দায় সৌরভ হিসেবে দেখতে। কারণ তাদের মনে হয়েছে দুজনের মুখের আদল প্রায় এক। তবে নির্মাতাদের তরফে জানানো হয়েছে তারা পরমব্রত নন বরং সর্বভারতীয় ভাবে বিখ্যাত এমন কোন অভিনেতাকে চাইছেন।

এরপরই নেটিজেনদের মধ্যে প্রশ্ন উঠেছে তবে কি নিজের বায়োপিকে অভিনয় করতে চলেছেন সৌরভ গাঙ্গুলী নিজেই। বেশ কয়েক বছর ধরে সঞ্চালনা এবং বিভিন্ন বিজ্ঞাপনের খাতিরে সৌরভ ক্যামেরার সামনে এখন বেশ সাবলীল। তাই দাদার চরিত্রে দাদাকেই এখন চাইছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button