বাংলা সিরিয়াল

শেষ পর্যন্ত দেবকে চড় মারতে এগিয়ে এলেন রচনা! সবার একটাই প্রশ্ন দেব কবে বিয়ে করবে, তবে রচনার প্রশ্ন শুনে দেব যা বলল, আমি সুখে থাকতে চাই আর সুখে আছি, রুক্মিণীকে তবে টাইমপাস

আসতে চলেছে দিদি নাম্বার ওয়ানে(Didi No1)র জমজমাট পর্ব। সোজা কথায় সুপারহিট সেলিব্রেশন তাও আবার দেবের(Dev) সঙ্গে। নাচে গানে হৈ হৈ করে একটি গোটা পর্ব কাটালেন রচনা ব্যানার্জীর(Rachana Banerjee) সঙ্গে। সঙ্গে উপস্থিত ছিল দেবের আগামী ছবি প্রজাপতির সহকর্মীরা।

তবে দেব যেখানে আছে সঙ্গে সঞ্চালিকা রচনা সেখানে একটু হাসি মজা তো হবেই। জি বাংলা (Zee Bangla)তরফ থেকে শেয়ার করা হয়েছে সেই প্রমো। যেখানে রচনা সরাসরি দেখতে প্রশ্ন করছেন যে দেব কবে বিয়ে করবে। এই একটা প্রশ্ন সবার মনে ঘুরে বেড়ায়। সঙ্গে সঙ্গে দেব জানায় সে সুখে থাকতে পছন্দ করে আপাতত ভীষণ সুখে আছে বিয়ে না করে। সঙ্গে সঙ্গে হাসির রোল উঠেছে গোটা মঞ্চ জুড়ে।

দেব মানেই সুপারস্টার। তবে জীবনের প্রথম ছবিতে  তার বিপরীতে অভিনয় করেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অগ্নি শপথ ছবির মধ্যে দিয়ে টলিউডে ( Tollywood) পা রাখেন তিনি। তারপর যত সময় এগিয়েছে দুজনেই দুজনের ক্যারিয়ারের সফল হয়েছেন। অন্যদিকে রচনা সফল সঞ্চালিকা দায়িত্ব পালন করছেন প্রায় এক দশক ধরে। সারা বাংলার দিদিদের সবার সামনে পরিচয় করাচ্ছে দিদি নাম্বার ওয়ান এর হাত ধরে। এবার সেই মঞ্চে হাজির হলেন দেব। নিজের ছবির প্রচার সারতে।

তবে দেব ভক্তরাও কম মজা করতে জানেন না। টিজার সামনে আসার পর অনেকের মন্তব্য তাহলে রুক্মিনীর কি হবে। ও কি তবে টাইম পাস। ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে দেব এবং মিঠুন অভিনীত প্রজাপতি(Projapoti)। ছবি সম্পর্কে আরো জানতে রাখতেই হবে জি বাংলার পর্দায়।

Back to top button