বাংলা সিরিয়াল

‘আমার কেরিয়ারের সবচেয়ে ছোট হিরোইন’! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ক্ষুদে প্রতিযোগী কথাকলির সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমারে’ পা মেলালেন সুপারস্টার প্রসেনজিৎ

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। যেখানে সারা বাংলা থেকে উঠে আসা প্রতিযোগীরা নিজেদের প্রতিভা প্রদর্শন করার জন্য একত্রিত হয়েছেন। প্রসঙ্গত এই রিয়ালিটি শো এর বিচারক হিসেবে এই মুহূর্তে দেখা যাচ্ছে তো টলিউড সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র থেকে শুরু করে জনপ্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষকে।

তবে এবার সেখানেই বিচারক হিসেবে যোগদান করতে দেখা গেল আরেক জনপ্রিয় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত আসন্ন দূর্গা পূজা উপলক্ষে এদিন সেই থিমের উপরে পারফর্ম করতে দেখা গিয়েছে এই রিয়ালিটি শোয়ের সঙ্গে যুক্ত প্রতিযোগীদের। সেখানেই ছোট্ট প্রতিযোগী কথাকলির সঙ্গে পারফর্ম করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তার জনপ্রিয় সিনেমার গান ‘চিরদিনই তুমি যে আমারে’ পা মেলাতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন তার এত বছরের অভিনয় কেরিয়ারে এত ছোট কারোর সঙ্গে পারফর্ম করেননি তিনি। বলাই বাহুল্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর উপস্থিতি তার সঙ্গে প্রতিযোগীদের দুর্গাপুজোর উপর ভিত্তি করে নাচের পারফরম্যান্স প্রদর্শন করা, সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে ডান্স ডান্স জুনিয়রের নতুন প্রোমো। দর্শকরাও উচ্ছাস প্রকাশ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে খুদে প্রতিযোগীর সঙ্গে নাচতে দেখে।

Back to top button