ভাইরাল

‘মন মানে না’! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে এবার সুপারস্টার দেব ও বলিউড অভিনেত্রী মৌনী রায়ের অসাধারন নাচ ঝড় তুললো সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় অনুষ্ঠান গুলির মধ্যে একটি হল ডান্স ডান্স জুনিয়র। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিভাবান নৃত্যশিল্পীরা যোগদান করেছেন ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। এখানেই বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড সুপার স্টার অভিনেতা দেব এবং জনপ্রিয় দুই টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষকে।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছিলেন প্রথমবার ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত হতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী মৌনী রায়। যাকে কিছুদিন আগেই ব্রহ্মাস্ত্র সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য তার সঙ্গে বিচারক দেবের নাচ দেখার জন্য অপেক্ষা করছিলেন অনুগামীরা। এবং অবশেষে সকলকে অবাক করে দিয়ে কোন বলিউডের গানে নয় বরং নিজের সিনেমার গান ‘মন মানে না’তে পা মেলাতে দেখা গিয়েছে দেব এবং অভিনেত্রী মৌনী রায়কে।

পাশাপাশি তাদের সঙ্গে হাসিমুখে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেত্রী মনামি ঘোষ থেকে শুরু করে সুপারস্টার দেবের প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রসঙ্গত টলিউডের ছোটপর্দায় এই প্রথমবার বলিউডের এই বড় মাপের অভিনেত্রীকে দেখে যারপরনাই অবাক হয়েছেন অনুগামীরা।

Back to top button