বাংলা সিরিয়াল

‘বাংলা জানে না, গাইতে পারে না বাংলা গান, তবু দিনের বেস্ট পারফর্মার প্রতিযোগী সোনিয়া’! সারেগামাপা নিয়ে তুমুল ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা। যেখানে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিভাবান প্রতিযোগীরা অংশগ্রহণ করেছেন সেরার শিরোপা ছিনিয়ে নেওয়ার জন্য। তবে এবার সেখানেই বেশ কিছু সিদ্ধান্ত দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত সারেগামাপার মঞ্চে বিভিন্ন সময় নিজেদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অন্যরকম পারফরম্যান্স প্রদর্শন করতে দেখা গিয়েছে প্রতিযোগীদের। কিন্তু খড়গপুর থেকে উঠে আসা প্রতিযোগী সোনিয়া কেবলমাত্র হিন্দি গান গাইছেন সারেগামাপার মঞ্চে এবং তিনি বাংলা বোঝেন না এবং বলতে পারেন না, তা সত্ত্বেও বারংবার তাকে দিনের সেরা প্রতিযোগী হয়ে উঠতে দেখা যাচ্ছে দেখে এবার কমেন্টের মাধ্যমে বিরুদ্ধে মতামত পেশ করতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের।

তারা জানিয়েছেন অন্যান্য প্রতিযোগীদের মত সোনিয়ার উচিত অন্য ধরনের গান গেয়ে নিজের প্রতিভার প্রমাণ দেওয়া। কিন্তু বিচারকদের অনেকেই পক্ষপাতিত্ব করছেন এমন অভিযোগ করতে দেখা গিয়েছে তাদের। ফলস্বরূপ এই মুহূর্তে আবারো বিতর্ক সৃষ্টি হয়েছে জি বাংলার সারেগামাপাকে নিয়ে। তবে অনুগামীরা মনে করছেন পক্ষপাতিত্ব ছাড়া অনুষ্ঠান দেখতে সক্ষম হবেন তারা।

Back to top button