বাংলা সিরিয়াল

সফল হয়েছেন অভিনয় জগতে ছোট পর্দার ‘বাহা’! এবার লক্ষ লক্ষ টাকা দিয়ে নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী রনিতা দাস, সৌপ্তিকের সঙ্গে নতুন সংসারের পরিকল্পনা?

সম্প্রতি নিজের নতুন ফ্ল্যাট কিনলেন টেলিভিশনের ছোটপর্দার অভিনেত্রী রণিতা দাস। রথ যাত্রার মতন শুভদিনে গৃহপ্রবেশ করলেন নিজের ফ্ল্যাটে। ফ্ল্যাটে ছোটো করেই পুজোর আয়োজন করেছিলেন। ঐদিন লাল পেড়ে সাদা শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। সাথে ছিলেন অভিনেত্রীর মা ও বাবা। হঠাৎ কেনো বাড়ি বদল? নাকি বহু বছরের প্রেমিক সৌপ্তিক এর সঙ্গে নতুন করে সংসার শুরুর পরিকল্পনা রয়েছে?

নতুন ফ্ল্যাট নিয়ে নানানরকম প্রশ্ন উঠেছে তার উত্তরে অভিনেত্রী জানিয়েছেন। ‘কোনওটাই না। আমি বরাবরই মা-বাবার সঙ্গে থেকেছি। এখনও তাই থাকব। নতুন ফ্ল্যাটটায় আপাতত কেউই থাকবে না। এটা মূলত বিনিয়োগের কারণে কেনা।’ আপাতত নিজের আগামী দিনের কাজ নিয়ে দারুন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি বর্তমানে প্রেমিকের সঙ্গে প্রযোজনার কাজেও হাত লাগিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই তাদের প্রযোজনা সংস্থার তরফ থেকে OTT প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘এনক্রিপ্টেড’। এছাড়াও আগামী দিনে নতুন ছবি বানানোর পরিকল্পনা করছেন দুজনে। চলছে গল্প লেখার কাজ। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌপ্তিক এবং গল্পের নায়িকার চরিত্রে দেখা যাবে রণিতা কে।

এসময়ে স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’ তে অভিনয় করতে গিয়েই দু’জনের আলাপ। আলাপ থেকে হয় বন্ধুত্ব তারপর বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত। সম্পর্ক নিয়ে কোনদিনই রাখঢাক ছিলনা দু’জনের। তবে সম্প্রতি কিছুদিন আগে তাঁদের বিচ্ছেদের খবর রটেছিল টলিপাড়ায়। শোনা গিয়েছিল, টলিউডের এক অভিনেত্রীর সঙ্গে সৌপ্তিকের ঘনিষ্ঠতা চোখে পড়ায় চিঁড় ধরে তাদের প্রেমের সম্পর্কে।

Back to top button