বাংলা সিরিয়াল

প্রথম বৌ চড়ুই এর সামনে দ্বিতীয় বৌ ফুলঝুরির সিঁথিতে লাল টকটকে সিঁদুর পরিয়ে বিয়ে করলো লালন! অবশেষে বিয়ে হলো লালন ফুলঝুরির, বহু বছরের প্রতীক্ষার অবসান হলো ধুলোকণায়

স্টারজলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। এই ধারাবাহিকে লালন ফুলঝুরির রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। এতদিন ধরে বদমাইশি করে চড়ুই লালন ফুলঝুরির মাঝে ঢুকে বসেছিল, তাই দর্শকদের একটা অংশ এই ধারাবাহিক বিমুখ হয়ে উঠেছিলেন, কিন্তু যেই এই ধারাবাহিকে লালন ফুলঝুরির বিয়ের ট্র্যাক এলো অমনি ধুলোকণা টিআরপি তালিকায় প্রথম হলো। গত সপ্তাহে টিআরপি তালিকা অনুযায়ী ৮.০ পয়েন্ট পেয়ে প্রথম হয়েছে ধুলোকণা। মিঠাই , গাঁটছড়ার মতো ধারাবাহিকগুলিকে হারিয়ে দিয়েছে লালন ফুলঝুরি।

ফুলঝুরির স্থানে বিয়ের পিঁড়িতে চড়ুই বসে গিয়ে বিয়ে করেছিল লালনের সাথে। যা দেখে দর্শকরা চটে গিয়েছিলেন, ধারাবাহিকের এই একঘেয়েমি কাটানোর জন্য ফুলঝুরির সাথে বিয়ে ঠিক হয় অংকুরের। এই চরিত্রটি করবার জন্য ধারাবাহীকে এন্ট্রি নেন অভিনেতা তথাগত মুখার্জী। ধারাবাহিকে দেখা যায় তার সাথে বিয়ের সমস্ত কিছু ঠিকঠাক হয়ে যায়, বিয়েতে রাজি হয়ে যায় ফুলঝুরি, লালন যেহেতু চড়ুইয়ের চক্করে ফেঁসে গেছে সেই কারণে সে বাধা দিতে পারে না।(যদিও ফুলঝুরি মনে মনে লালন কে এবং লালন মনে মনে ফুলঝুরি কে ভালবাসে)।

কিন্তু বিয়ের রাত্রে এই অঙ্কুর যেন ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন। তিনি জানান যে, তার সাথে নয় ফুলঝুরির সাথে বিয়ে হবে লালনের। ধারাবাহিকে আসে নতুন টু‌ইস্ট।‌ সকলকে অবাক করে দিয়ে,চড়ুইয়ের থোঁতা মুখ ভোতা করে দিয়ে ফুলঝুরির হাতে লালনের হাত তুলে দেয় সে। দীর্ঘ টানা পড়েন কাটিয়ে শেষমেষ মিল হয় দুই প্রেমিক প্রেমিকার। ফুলঝুরির সিঁথিতে লাল টকটকে সিঁদুর পরিয়ে দেয় লালন। বহু প্রতীক্ষিত মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যা দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা, এই মুহূর্তের অপেক্ষাতেই তো তারা ছিলেন দীর্ঘদিন ধরে।

Back to top button